বিকাশ-এর বিটুবি সল্যুশন ব্যবহার করবে এসএমসি

সিনিউজ ডেস্ক: বিকাশ-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) কালেকশন সল্যুশন ব্যবহার করবে দেশের অন্যতম শীর্ষ সামাজিক ব্যাবসা প্রতিষ্ঠান এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড। এই সেবার আওতায় বিকাশ-এর নির্ধারিত ড্রপ পয়েন্টে ক্যাশ জমার বিপরীতে ইলেকট্রনিক মানি (ই-মানি) নিতে পারবে এসএমসি, যা প্রতিষ্ঠানটির মাঠ পর্যায়ের সরবরাহ চেইনে আর্থিক ব্যবস্থাপনাকে করবে ক্যাশবিহীন, স্বচ্ছ ও নিরাপদ।

 

সম্প্রতি এই লক্ষ্যে বিকাশ এবং এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর সায়েফ উদ্দিন নাসির, ডিএমডি (অপারেশনস) ফিরোজ উল আলম, ডিএমডি (কমার্শিয়াল) কাজী আমীরুল হক, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার আবুল বশীর খান, বিকাশ-এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ, হেড অফ বিজনেস সেলস মাসরুর চৌধুরী, জেনারেল ম্যানেজার সোমেল রেজা খান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, সিমেন্ট, বেভারেজ, লাইফস্টাইল, খাদ্য, ওষুধ সহ বিভিন্ন খাতের শীর্ষ প্রতিষ্ঠানগুলো ইতোমধ্যেই বিকাশ-এর এই ‘বিটুবি সল্যুশন’ ব্যবহার করছে। এই সেবাটি দেশের বৃহৎ সরবরাহ ব্যবস্থা পরিচালনকারী প্রতিষ্ঠানগুলোর মাঠ পর্যায়ে আর্থিক ব্যবস্থাপনাকে সহজ ও নিরাপদ করে সার্বিক ব্যবসা পরিচালনায় দক্ষতা বাড়িয়েছে। পাশাপাশি, দেশের ডিজিটাল লেনদেনের ইকোসিস্টেমকেও সুদৃঢ় করছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।