মিনিস্টার পণ্যে চলছে ঈদ সালামি অফার

সিনিউজ ডেস্ক: মিনিস্টার পণ্যে চলছে ঈদ সালামি অফার সিজন-২। মিনিস্টারের পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। এই অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

এদিকে, পুরানো এসির ঝামেলা কিংবা বিদ্যুৎ বিলের চিন্তা মুক্ত রাখতে মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি। এছাড়াও আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

 

পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, ” পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমাদের সকল পণ্যের উপর এই অফার নিয়ে এসেছি, যেটি চলবে পুরো রমজান মাস জুড়ে। এছাড়াও মিনিস্টারর বিশেষ কিছু পণ্যের উপরেরও রয়েছে বিশেষ ডিসকাউন্ট। তাছাড়া সকল পণ্যের উপরে থাকছে নিশ্চিত উপহার। ফলে ঈদের আনন্দে গ্রহকরা স্বাছন্দে মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবে।”

 

যানজটের ভোগান্তি এড়াতে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরো থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।