ফুডপ্যান্ডার ‘সেলেব্রে-ইট মাদার্স ডে’ ক্যাম্পেইন

সিনিউজ ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বিশ্ব মা দিবস উপলক্ষে এক বিশেষ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনে অংশ নেওয়া বিজয়ীদের জন্য রয়েছে জনপ্রিয় পাঁচ তারকা হোটেল আমারি ঢাকাa’য় মায়ের সাথে বিশেষ নৈশভোজ উপভোগের সুযোগ।

ফুডপ্যান্ডা’র ‘সেলেব্রে-ইট মাদার্স ডে’ নামের এই ক্যাম্পেইনটি পহেলা মে থেকে শুরু হয়ে ১০ তারিখ পর্যন্ত চলবে।

প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকদের ফুডপ্যান্ডা অ্যাপের ‘প্যান্ডা রিওয়ার্ডস’ সেকশন থেকে ‘সেলেব্রে-ইট মাদার্স ডে’ ব্যাজ সংগ্রহ করতে হবে। এরপর ক্যাম্পেইন চলাকালীন অন্তত সাতবার খাবার অর্ডার দিতে হবে। প্রতিটি অর্ডারের ন্যূনতম দাম হতে হবে ৫৯৯ টাকা। তবে গ্রোসারি বা পিকআপ অর্ডার এ ক্যাম্পেইনে প্রযোজ্য হবে না। আগামী ১২ মে ‘ বিশ্ব মা দিবসে’ এ ক্যাম্পেইনে ৫০ জন বিজয়ীর নাম ঘোষণার পর নৈশভোজের কুপন বিতরণ শুরু হবে। কুপন বিতরণ চলবে ৩১ মে পর্যন্ত।

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা’র হেড অব মার্কেটিং নিয়ামুল মুকিত আহমেদ বলেন, “আমাদের জীবনে মায়েদের অসামান্য অবদানকে সম্মান জানানোর ক্ষুদ্র প্রয়াস হিসেবে আমরা মা দিবসের এই বিশেষ ক্যাম্পেইন নিয়ে এসেছি। মায়ের সাথে সুন্দর মুহূর্তের চেয়ে দামী হয়তো আর কিছুই নেই। তাই আশা করছি এই ক্যাম্পেইনের মধ্য দিয়ে আমাদের সম্মানিত গ্রাহকরা তাদের মায়েদের সাথে স্মরণীয় স্মৃতি তৈরির সুযোগ পাবেন”।

আগ্রহীরা ফুডপ্যান্ডা অ্যাপের ‘প্যান্ডা রিওয়ার্ডস’ সেকশনে ক্যাম্পেইনের বিষয়ে আরো বিস্তারিত তথ্য জানতে পারবেন।

প্রসঙ্গত, প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার ‘বিশ্ব মা দিবস’ পালন করা হয়। এ হিসেব অনুযায়ী চলতি বছরের ১২ মে পালিত হবে বিশ্ব মা দিবস।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।