দারাজ ইলেকট্রনিকস উইক

সিনিউজ ডেস্ক: ‘দারাজ ইলেকট্রনিকস উইক’ উপলক্ষে রিয়েলমি গ্রাহকরা পাচ্ছেন অবিশ্বাস্য মূল্যে পছন্দের ডিভাইস কেনার সুযোগ। এই অফার চলাকালীন তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র বাছাইকৃত কিছু স্মার্টফোনের মূল্যর উপর ক্রেতারা পাবেন ৫ থেকে ১১% পর্যন্ত ছাড়। এই অফার চলবে ২১ জুন পর্যন্ত।

‘দারাজ ইলেকট্রনিকস উইক’ চলাকালীন রিয়েলমি সি২৫ওয়াই (৪ জিবি/৬৪ জিবি) কেনা যাবে মাত্র ১২,৯৮১ টাকায় (বাজারমূল্য ১৩,৬৯০ টাকা)। রিয়েলমি সি১১ (২ জিবি/৩২ জিবি) এর মূল্য ছিল ৯,৯৯০ টাকা, এখন এই ফোনটি কেনা যাবে ৯,৪৭১ টাকায়। এ ছাড়া রিয়েলমি নারজো ৫০ কেনা যাবে ১৭,০২২ টাকায় (বাজারমূল্য ১৭,৯৯৯ টাকা)। রিয়েলমি সি৩৫ কেনা যাবে ১৬,০৯১ টাকায় (বাজারমূল্য ১৬,৯৯০ টাকা)। এই সমস্ত ডিভাইসে গ্রাহকরা পাচ্ছেন ৫% পর্যন্ত ছাড়।

রিয়েলমি ৮ ৫জি (৮ জিবি/১২৮ জিবি) এখন পাওয়া যাচ্ছে ২১,৫০১ টাকায় (বাজারমূল্য ২২,৯৯০ টাকা)। ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিসহ রিয়েলমি সি২৫এস (৪ জিবি/১২৮ জিবি) কেনা যাবে ১৫,০৮১ টাকায় (পূর্বমূল্য ১৫,৯৯০ টাকা)। অন্যদিকে, রিয়েলমি সি২১ওয়াই (৩ জিবি/৩২ জিবি) বিক্রি করা হচ্ছে মাত্র ১০,৭৮১ টাকায় (পূর্বমূল্য ১১,৪৯০ টাকা)। রিয়েলমি সি১১ (৪ জিবি/৬৪ জিবি) এর বাজার মূল্য ছিল ১১,৯৯০ টাকা, যা এখন গ্রাহকরা কিনতে পারবেন ১১,৩১১ টাকায়। এই সমস্ত ডিভাইসে দেওয়া হচ্ছে ৬% পর্যন্ত ছাড়।

৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিসহ রিয়েলমি ৮ (৮ জিবি/১২৮ জিবি) এখন কেনা যাবে ২৩,৩৪১ টাকায় (বাজারমূল্য ২৪,৯৯০ টাকা)। রিয়েলমি ৯আই (৬ জিবি/১২৮ জিবি) এর আগের দাম ছিল ২১,৪৯০ টাকা, এখন এই ফোনটি কেনা যাবে মাত্র ২০,০৪১ টাকায়। এছাড়া, আগ্রহীরা রিয়েলমি ৯আই (৪ জিবি/৬৪ জিবি) ১৬,৩৪১ টাকায় (বাজারমূল্য ১৭,৪৯০ টাকা), রিয়েলমি সি২১ওয়াই (৪ জিবি/৬৪ জিবি) ১১,৯৫১ টাকায় (পূর্বমূল্য ১২,৭৯০ টাকা), সি৩১ মাত্র ১৩,০২৪ টাকায় (পূর্বমূল্য ১৩,৯৯০ টাকা) ও রিয়েলমি জিটি মাস্টার এডিশন (৮ জিবি/১২৮ জিবি) ৩১,৪৯১ টাকায় (বাজারমূল্য ৩৩,৯৯০ টাকা) কিনতে পারবেন। এই সমস্ত ডিভাইসে গ্রাহকরা পাচ্ছেন ৭% পর্যন্ত ছাড়।

কিছু স্মার্টফোনে থাকছে ১১% পর্যন্ত ছাড়। ক্রেতারা রিয়েলমি জিটি নিও ২ (৮ জিবি/১২৮ জিবি) ৩৬,৮৪১ টাকায় (বাজারমূল্য ৩৯,৯৯০ টাকা),  রিয়েলমি ৯ মাত্র ২৪,৬৯১ টাকায় (পূর্বমূল্য ২৬,৯৯০ টাকা) ও রিয়েলমি নারজো ৫০আই (৪ জিবি/৬৪ জিবি) ১০,৭০১ টাকায় (বাজারমূল্য ১১,৯৯০ টাকা) কিনতে পারবেন।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভজি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভজি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।