ড্যাফোডিল ইউনিভার্সিটি এবং এফসিটিবি’র মধ্যে সমঝোতা স্বাক্ষর

সিনিউজ ডেস্ক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং ফাউন্ডেশন অব চার্টার্ড ট্যাক্সেশন অব বাংলাদেশ (এফসিটিবি) এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। আজ ১৬ই ফেব্রæয়ারী ডিআইইউ মিলনায়তনে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ড. মোহাম্মদ আবু ইউসুফ, যুগ্ম সচিব, অর্থ মন্ত্রণালয়, জিওবি এবং এফসিটিবির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং প্রফেসর ড. এম মিজানুর রহমান, নির্বাহী পরিচালক, এইচআরডিআই, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই সমঝোতা চুক্তির অধীনে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মানব সম্পদ উন্নয়ন ইন্সটিটিউট এবং ফাউন্ডেশন অব চার্টার্ড ট্যাক্সেশন অব বাংলাদেশ ব্যবহারিক ভিত্তিক পাঠ্যক্রমসহ আয়কর, ভ্যাট এবং এসডি আইন, কাস্টমস অ্যাক্ট, ভ্যাট এবং ট্যাক্স অটোমেটেড ক্যালকুলেশন সফ্টওয়ারসহ ট্যাক্স ম্যানেজমেন্টে পেশাদার কোর্স অফার করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসা ও উদ্যোক্তা অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল, এফসিটিবি’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জেড এ মানিক, এফসিএস, আইটিপি (এনবিআর), অগ্রণী ব্যাংক লিমিটেড এর জিএম ও সিএফও মনোয়ার হোসেন এফসিএ, এফসিটিবি’র সহ-প্রতিষ্ঠাতা ও ভাইস প্রেসিডেন্ট জহুরুল ইসলাম এফসিএ, এফসিটিবি’র সহ-প্রতিষ্ঠাতা মিসেস জান্নাত আরা সাফা, পিজিডিটিএম, ডিরেক্টর অ্যান্ড কাউন্সিল মেম্বার, এমামুল এহসান এফসিএস, কোম্পানি সচিব, আইবিএনইএ সেনা, আরিফুর রহমান এসিএস, কোম্পানি সেক্রেটারি, কনফিডেন্স গ্রুপ এবং সহযোগী সদস্য, এফসিটিবি ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।