চালু হলো ই-কমার্স প্রতিষ্ঠান গ্যালারী শপিং মার্ট

সিনিউজ ডেস্ক: হাজারো প্রতিষ্ঠানের ভিড়ে ব্যতিক্রম কিছু করার প্রত্যয়ে “আপনার চাহিদায় আমাদের পণ্য” এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করলো GALLERY SHOPPING MART LIMITED. (https://galleryshoppingmart.com). মানুষের জীবন যাত্রার মান আরো সহজ থেকে সহজতর করতে এবং মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদা মেটাতে গ্যালারী শপিং মার্ট টিম সর্বদা সচেষ্ট থাকবে।

১লা ফেব্রুয়ারী দুপুরে গ্যালারী শপিং মার্ট এর নিজস্ব কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয়, পরবর্তীতে কেক কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ATN Bangla এবং ATN News এর আইন বিষয়ক উপদেষ্টা এর লিগ্যাল এডভাইসর শাহ মোহাম্মদ খুররম।

পাশাপাশি আরো উপস্থিত ছিলেন গ্যালারী শপিং মার্ট এর চেয়ারম্যান মোঃ সুমন, ব্যাবস্থাপনা পরিচালক মোঃ এটিএম সাইফুজ্জামান, পরিচালক বৃন্দ সাইদুজ্জামান আরিফ ,খান মোঃ হাসিব, জাফর ইকবাল, মোঃ নাজমুল শেখ, মোঃ লুৎফর রহমান লিটন।

আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের কার্যরত প্রধান দুই প্রশাষক হামিদুর রহমান রানা ও রিজভী আহমেদ হৃদয়। উক্ত প্রতিষ্ঠানের ওয়েব ডেভেলপার হিসেবে ছিলেন আরাফাত হোসেন খান, গ্রাফিক্স ডিজাইনার এম.জে.আই নাঈম এবং সোশ্যাল মিডিয়া প্রেজেন্টার সোনালী।

তথ্য প্রযুক্তির উতকর্ষের এই জুগে মানুষ অনলাইন কেনাকাটার দিকে ঝুকছে। সে কেনাকাটাকে ঝুকিহীন এবং মান সম্মত পণ্য সরবরাহের নিশ্চয়তা দিবে গ্যালারী শপিং মার্ট। ক্যাশ অন ডেলিভারীতে মানুষের হাতে পণ্য পৌঁছিয়ে দেয়ার প্রতিশ্রুতিতে এবং সর্বোচ্চ মানের সেবা দিতে প্রস্তুত গ্যালারী শপিং মার্ট। নতুন যাত্রা এবং নতুন বছর উপলক্ষে গ্যালারী শপিং মার্ট দিচ্ছে সর্বোচ্চ ৩৫% ছাড় এবং ডেলিভারী চার্জ একদম ফ্রী। দেশ বাসির কাছে দোয়া চেয়েছেন প্রতিষ্ঠানের পরিচালক বৃন্দ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।