এসএসএল ওয়্যারলেস এবং ওয়ান ব্যাংক-এর মধ্যে চুক্তি

সিনিউজ ডেস্ক: এসএসএল ওয়্যারলেস এবং ওয়ান ব্যাংক লিমিটেড-এর মধ্যে গত ১৭-ই আগস্ট এসএসএল ওয়্যারলেস-এর কর্পোরেট অফিসে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

 

উল্লেখ্য, এসএসএল ওয়্যারলেস বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এবং ‘ওকে ওয়ালেট’ ওয়ান ব্যাংক-এর একটি মোবাইল ফাইন্যানশিয়াল অ্যাপ্লিকেশন। এই চুক্তির মাধ্যমে, ওয়ান ব্যাংক-এর ‘ওকে ওয়ালেট’ ব্যবহারকারীগণ যেকোন জায়গা থেকে নিজ মোবাইল ওয়ালেট দিয়ে সরাসরি তাদের বিআরইবি প্রি-পেইড মিটার রিচার্জ করতে পারবেন। এছাড়াও, মাল্টি চ্যানেল প্লাটফর্ম ব্যবহার করে এসএসএলকমার্জ-এর অনলাইন মার্চেন্টদের বিল পরিশোধ করতে পারবেন।

 

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শাহজাদা এম. রেদোয়ান, ডিরেক্টর ও চিফ টেকনোলজি অফিসার, এসএসএল ওয়্যারলেস; চৌধুরী এএইচএম লুৎফুল হুদা, সিইও, এসএসএলকমার্জ; মহিউদ্দিন তৌফিক, এজিএম অ্যান্ড হেড অব বিএফএস, এসএসএল ওয়্যারলেস; এ জেড এম ফৌজ উল্লাহ চৌধুরী, ফার্স্ট অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিস, ওয়ান ব্যাংক লিমিটেড, মোঃ মোজাফফর হোসেন, এফএভিপি অ্যান্ড হেড অব ডিস্ট্রিবিউশন, ওয়ান ব্যাংক লিমিটেড; ওয়াসিম রেজা খান, এফএভিপি, ওয়ান ব্যাংক লিমিটেড সহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

click here  

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।