ইন্টেলিজেন্ট টেকনোলজির বাংলাদেশে কান্ট্রি হেড এ এস এম এম মনোয়ার সাগর

সিনিউজ ডেস্ক: হংকং ভিত্তিক সুপ্রতিষ্ঠিত টেকনোলজি কোম্পানি Intelligent Technology Traders Ltd ২০২২ সালে বাংলাদেশে তাদের বিপণন ব্যবস্থা সম্প্রসারণ করে । হংকং, চীন, দুবাই এবং সিঙ্গাপুর এ নিজস্ব অফিস সম্বলিত কোম্পানি টি ১৭ বছর যাবৎ আইটি পণ্য উৎপাদন এবং বিপণনের সাথে জড়িত।

বাংলাদেশে কান্ট্রি হেড এ এস এম এম মনোয়ার সাগর বলেন আমাদের Vission- পরিবেশ বান্ধব এবং টেকসই উৎপাদন সুবিধা এবং অনুশীলন থেকে শুরু করে আই সিটি পণ্যের নেতৃস্থানীয় অংশীদারদের সাথে বিতরণের একটি বিশ্বব্যাপী নেটওয়ার্ক তৈরী করা এবং আইটি এবং আইটি আনুষাঙ্গিক সমস্ত জিনিসের জন্য একটি একক গন্তব্য তৈরীর মাধ্যমে বিশ্ববাজারে নিজেরদেরকে সুপ্রতিষ্ঠিত করা।

তিনি আরো বলেন, আমাদের একটি বহু-মহাদেশীয় বিতরণ নেটওয়ার্ক রয়েছে যা সার্ক, APAC এবং MEA অঞ্চলগুলিকে কভার করে এবং এই অঞ্চলগুলিতে একটি বিস্তৃত গুদামজাতকরণ নেটওয়ার্ক (ভারত, চীন, হংকং এবং দুবাই সহ অন্যান্য দেশে) ছড়িয়ে দেয়া এবং মূল্য সংযোজন পরিষেবা প্রদানের সাথে সাথে আমাদের সমস্ত গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক এবং প্রযুক্তিগতভাবে উন্নত পণ্য বিতরণ করা।

HP storage – SSD ,RAM,Acer storage- SSD, RAM and Gaming Ram সহ Norton and McAfee antivirus এর একমাত্র বাংলাদেশের অথরাইজড চ্যানেল পার্টনার ইন্টেলিজেন্ট টেকনোলজি Enter ব্র্যান্ড এবং Zook মোবাইল ফোনের উৎপাদন পার্টনার। এছাড়াও Secrueye – সিসি ক্যামেরা এবং হোটেল ও রুম সলিউশন পোডাক্ট ম্যানুফেকচার করে এই প্রতিষ্টানটি। যোগাযোগ https://www.intelligent.hk/
Phone # 01713017183

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।