বিসিএস নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত

 বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটি নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা শনিবার সন্ধ্যা ৬ টায় বিসিএস ইনোভেশন সেন্টারে অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রার্থীরা নিজেদের নির্বাচন ইশতেহার প্রকাশ করেন।

প্রার্থী পরিচিতি সভা পরিচালনা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা। এসময় নির্বাচন বোর্ডের অন্যান্য সদস্যদের মধ্যে খন্দকার আতিক-ই-রব্বানী এবং কামরুল ইসলাম উপস্থিত ছিলেন। নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান শাফকাত হায়দার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

 সভায় হাইটেক প্রফেশনালস এর স্বত্বাধিকারী মজিবুর রহমান স্বপনের নেতৃত্বে একটি প্যানেলের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়। এই প্যানেলের অন্যান্য সদস্যরা নিজেদের পরিচিতি তুলে ধরেন। প্যানেলের অন্যান্য সদস্যরা হলেন সাইবার কমিউনিকেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম ভূঁইয়া (জুয়েল), কম্পিউটার সোর্স মেশিনস লি. এর পরিচালক মো. আসুব উল্লাহ খান জুয়েল, সাউথ বাংলা কম্পিউটার এর স্বত্বাধিকারী কামরুজ্জামান ভূঁইয়া, সফটজোন ইন্ক. এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, টেক হিল এর স্বত্বাধিকারী মো: মোস্তাফিজুর রহমান এবং টেক রিপাবলিক লি. এর পরিচালক কাজী একরামুল গণি।

‘সমমনা ৭’ নামে অন্য আরেকটি প্যানেলের পক্ষে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন সি অ্যান্ড সি ট্রেড ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী ইঞ্জি. সুব্রত সরকার। এই প্যানেলে অন্যান্যদের মধ্যে রয়েছেন কম্পিউটার পয়েন্ট এর স্বত্বাধিকারী ইউসুফ আলী শামীম, ইলেক্ট্রোসনিক এর স্বত্বাধিকারী মো. মাজহারুল ইমাম, ইপসিলন সিস্টেমস এন্ড সল্যিউশন লি. এর চেয়ারম্যান মো. শাহিদ-উল-মুনীর, অরিয়েন্ট কম্পিউটার্স এর স্বত্বাধিকারী মো. জাবেদুর রহমান শাহীন, স্পীড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং লি. এর চেয়ারম্যান মোশারফ হোসেন সুমন এবং টেকনো প্লানেট সিস্টেমস্ এর স্বত্বাধিকারী মো. মঞ্জুরুল হাসান।

পরিচালক পদে স্বতন্ত্র নির্বাচন করছেন জয় কম্পিউটার এন্ড এক্সেসরিজ এর স্বত্বাধিকারী অজয় কৃষ্ণ সাহা এবং নেনোটেক বিডি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মো. আকতারুজ্জামান (টিটু)।

এছাড়াও পরিচিতি সভায় শাখা কমিটির নির্বাচনের প্রার্থীদেরও পরিচিতি তুলে ধরা হয়। প্রসঙ্গত, ১০ মার্চ সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত বিসিএস এর কেন্দ্রীয় কার্যালয়ের বিসিএস ইনোভেশন সেন্টার, ধানমন্ডিতে ২০১৮-২০ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটি ও শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। ১২ মার্চ নির্বাচিত প্রার্থীদের মধ্যে পদ বন্টনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.