বিসিএস কম্পিউটার সিটির ২০ বছর পূর্তি উদযাপন

২১ বছরে পদার্পন করেছে দেশের সবচেয়ে পুরনো ও সুবৃহৎ কম্পিউটার ও প্রযুক্তি পণ্যের মার্কেটপ্লেস ‘বিসিএস কম্পিউটার সিটি’।

এ উপলক্ষে গত ১ জানুয়ারি বিসিএস কম্পিউটার সিটির ২০ বছর পূর্তি এবং নতুন বছরকে স্বাগত জানানোর উদ্দেশ্যে মার্কেট প্রাঙ্গনে চার দিনের এ আয়োজনে ছিল দেশের শীর্ষ প্রযুক্তি পণ্যের পরিবেশক, কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ, ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময়, তথ্যপ্রযুক্তি পণ্য প্রদর্শনী, রোড শো, স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে পুরস্কার প্রদান, সামাজিক যোগাযোগ মাধ্যমে অংশগ্রহণ প্রভৃতি।

‘আস্থার ২০ বছর’ স্লোগানে মার্কেট কমিটির আহ্বায়ক এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু) চার দিনের এ কর্মসূচি উদ্বোধন করেন। উৎসব উপলক্ষে মার্কেটের অভ্যন্তরে ও বাহিরে বিভিন্ন ব্যানার, বেলুন ও জাঁকজমকপূর্ণ আলোকসজ্জায় সজ্জিত করা হয় এবং কেক কাটা হয়।

উক্ত অনুষ্ঠানে আসুস, টিপি-লিংক, গিগাবাইট, ইন্টেল, এন্টেক, এমএসআই, জি-স্কিলসহ বিভিন্ন ব্র্যান্ডের শীর্ষ কর্মকর্তা, মার্কেটের অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। কর্মসূচির অংশ হিসেবে মার্কেটের নীচতলায় ৪টি ব্র্যান্ড আসুস, গিগাবাইট, ইন্টেল ও টিপি-লিংক এর পণ্য প্রদর্শনীর জন্য রোড শো, স্ক্র্যচ কার্ডের মাধ্যমে বিভিন্ন পুরস্কারের সুযোগ, সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন প্রচারণার ব্যবস্থা করা হয়।

২০ বছর পূর্তি উপলক্ষে মার্কেট কমিটির পক্ষ থেকে সকল ক্রেতাদের ফেসবুক চেকইন এর মাধ্যমে চার দিনব্যাপী বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

 

– সিনিউজভয়েস/জিডিটি/জানু.০৮/২০

 

Please Share This Post.