বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেডের বিনিয়োগ পেল ছিপ ফুড লিমিটেড

মাছের তৈরি হিমায়িত পণ্যের প্রতিষ্ঠান ‘ছিপ ফুড লিমিটেড’-এ অর্থ বিনিয়োগ করেছে ড্যাফোডিল পরিবারের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেড। সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সভাকক্ষে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয় এবং চেক হস্তান্তর করা হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মো. সবুর খান আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন ছিপ ফুড লিমিটেডের ছিপ ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিপুল চন্দ্র রায়ের হাতে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মো. জহির উদ্দিন, ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান, ড্যাফোডিল পরিবারের প্রধান পরিচালন কর্মকর্তা ড. মোহাম্মদ ইমরান হোসেনসহ উভয় প্রতিষ্টানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে ড. মো. সবুর খান বলেন, ছিপ ফুড লিমিটেডকে নেক্সট স্টেজে নিয়ে যেতে বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেড সবসময় সর্বাত্মক সহযোগিতা নিয়ে পাশে থাকবে। ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক তৈরীতে এবং বিজনেস অটোমেশনেরপ্রতি তিনি জোর দেন। পাশাপাশি তিনি উদ্যোক্তাদেও পণ্য মান, স্বাদ,ও সেবার বিষয়ে সর্বদা আপসহীন থাকার পরামর্শ দেন।
ছিপ ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিপুল চন্দ্র রায় বলেন, বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেডের এই বিনিয়োগ ছিপের জন্য একটি মাইল ফলক যা অঅমাদেও এগিয়ে যেতে এবং ফ্রোজেন ফুড প্রোডাক্ট বিশেষ কওে মাছ থেকে তৈরী পণ্যের বাজার সম্প্রসারণে সহায়ক অভিভাবকের ভ’মিকা রাখবে। বর্তমানে বাংলাদেশে একমাত্র ছিপ ফুড বিডি লিমিটেডই মাছথেকে ফ্রোজেন স্ন্যাক্স অঅইটেম তৈরী ও বাজার জাত করছে।
বাংলাদেশে মাছজাত হিমায়িত খাদ্যপণ্যের প্রথিকৃৎ প্রতিষ্ঠান চিপ ফুড। প্রতিষ্ঠানটি মূলত ফিশ বল, ফিশ ফিঙ্গার, ফিশ নাগেট, ফিশ সস, ফিশ স্প্রিং রোল ইত্যাদি খাদ্যপণ্য প্রস্তুত করে থাকে। তাদের প্রতিটি পণ্য বিসএসটিআই অনুমোদিত হালাল খাদ্য। খাদ্যপণ্যগুলো মিনাবাজার, সিএসডি, ট্রাস্ট ফ্যামিলি নিডস, নন্দন মেগা শপ, ল্যাভেন্ডার, সুপ্রিম ডিনার, ইউনিমার্ট ইত্যাদি অভিজাত বিপণি বিতানে পাওয়া যায়।
বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেডের বিনিয়োগকৃত অর্থ দিয়ে প্রতিষ্ঠানটি মাছ প্রক্রিয়াজাতকরণ যন্ত্র ও অটোমেশন সংক্রান্ত যন্ত্রপাতি ক্রয় করবে। চিপ ফুড চায়, সারা বাংলাদেশে তাদের খাদ্যপণ্য ছড়িয়ে পড়ুক।

Please Share This Post.