জিপি স্টার গ্রাহকদের জন্য পর্যটন অফার

বিশ্ব পর্যটন দিবস-২০১৯ উপলক্ষ্যে বিশেষ এক ক্যাম্পেইন চালু করেছে গ্রামীণফোনের লয়্যালটি প্ল্যাটফর্ম জিপি স্টার। গ্রাহকেদের জন্য বিশ্বের শীর্ষস্থানীয় পর্যটন, এয়ারলাইন, হোটেল বুকিংয়ের ক্ষেত্রে মোট ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সহায়তায় দুর্দান্ত সব প্যাকেজ অফারের আয়োজন করেছে জিপি স্টার।

পর্যটন খাতে বিভিন্ন ধরনের সংশ্লিষ্ট সেবা প্রদান, ডিজিটাল সেবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য এবং গ্রাহকদের জন্য বিশেষ প্যাকেজের সমন্বয়ে গ্রামীণফোন বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে। বিপণন ক্যাম্পেইনের মাধ্যমে দেশের শীর্ষ ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে নিজেদের ব্যবসার গতি বৃদ্ধির পাশাপাশি বিশেষ ছাড় ও অফার দিচ্ছে জিপি স্টার।

চলতি সপ্তাহে রাজধানীর জিপি হাউজে দুদিনব্যাপি পর্যটন মেলায় গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে অবদান রাখায় অংশ্রগ্রহণকারী ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের অভিনন্দন জানান। এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে পর্যটন শিল্পের সেবাগুলোকে গ্রাহকদের জন্য এতোটা সহজলভ্য গ্রামীণফোনকে সাধুবাদ জানান অংশ্রগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

অনলাইন ট্র্যাভেল এজেন্সী অ্যাগোডা-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০% ছাড় পাবেন। অন্যান্য দেশের জন্য হোটেল বুকিংয়ে তারা ৮% ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। আমারুম-এর মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং এবং বাসের টিকিট ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা অতিরিক্ত ১৩% ছাড় সুবিধা পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে ১৫% পর্যন্ত ছাড়। জিপি স্টার গ্রাহকরা ‘মেইক আ উইশ’-এর চলমান প্যাকেজের সবক্ষেত্রে ১০% ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা এবং রাজশাহীতে ভিসা প্রক্রিয়া এবং জমাদানের ক্ষেত্রে তারা পূর্ণ সহযোগিতা পাবেন। ট্যুরহাব বিডি-এর মাধ্যমে জিপি গ্রাহকেরা সকল ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫% ছাড় সুবিধা লাভ করতে পারবেন। ট্রিপজিপ ট্যুরস-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫% ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

 

 

উল্লেখ্য, জিপি প্ল্যাটিনাম ও প্লাটিনাম প্লাস গ্রাহকদের জন্য জিপি স্টার- স্ট্যান্ডার্ড চার্টার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড বিশেষভাবে তৈরী করছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

বিস্তারিত গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইটে : https://www.grameenphone.com/bn/star-program/special-offers/tourism-campaign

-সিনিউজভয়েস/ডেক্স/০৩অক্টো./১৯

Please Share This Post.