অবশেষে দেশের বাজারে বহুল প্রতীক্ষিত রেনো ৬

সিনিউজ ডেস্ক: গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে দেশের বাজারে জনপ্রিয় রেনো সিরিজের নতুন ফোন আনছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। আজ (বৃহস্পতিবার) এক অনলাইন ইভেন্টের মাধ্যমে রেনো ৬ ফোনটি উন্মোচন করা হয়। উল্লেখ্য, সারাবিশ্বের মতো দেশেও রেনো সিরিজের গ্রাহক গ্রহণযোগ্যতা রয়েছে। এরই ধারাবাহিকতায় ফোনটি নিয়ে এসেছে অপো।

অপো জানায়, মানুষের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে দীর্ঘদিন ধরে কাটিং-এজ প্রযুক্তি নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে তারা। এরই ধারাবাহিকতায় রেনো ৬ ফোনে এমন কিছু আকর্ষণীয় ফিচার যোগ করা হয়েছে।

রেনো ৬ ফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেটে। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি হবে একদম মনের মতো। শুধু ফটোগ্রাফি নয়, ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এর ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। একদম প্রফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে।

বাধাহীন শক্তিশালী পারফরমেন্স দিতে ফোনটিতে রাখা হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। যারা বড় স্টোরেজ ব্যবহার করে অভ্যস্ত তাদের ৫জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানোর সুযোগ রয়েছে। তাই একইসাথে যারা ফোনে বহুমুখী কাজ করেন তাদের আর বাড়তি চিন্তা করতে হবে না।

আরসহজেসবখানেযাতেফোনটিতালুবন্দিকরাযায়সেভাবেইফোনটিরডিজাইনকরাহয়েছে।কারণফোনটিরপুরুত্ব৭.৮মিলিমিটার  ওওজনমাত্র১৭৩গ্রাম।রেনোসিরিজেরবৈশিষ্ট্যঅনুযায়ীসুপারস্লিমডিজাইনেরসাথেআছেরেনোগ্লোইফেক্ট।আছেফ্রিঙ্গারপ্রিন্টওস্ক্যাচপ্রতিরোধকফিচার।এর৯০হার্জরিফ্রেশহারযেকোনপরিস্থিতিতেবাঁধাহীনভাবেফোনচালাতেসাহায্যকরবে।কোথাওআটকাবেনা।৪হাজার৩১০এমএএইচব্যাটারিরসাথেআছে৫০ওয়াটেরফ্লাশচার্জ।অপোল্যাবটেস্টেএটাপ্রমাণিতযে, ফ্লাশচার্জথাকারকারণেমাত্র৪৮মিনিটেফোনটিশতভাগফুলচার্জহবে।

এরঅন্যান্যআরোফিচারেরমধ্যেউল্লেখযোগ্যহচ্ছে, সুপারপাওয়ারসেভিংমোড।ফোনেমাত্র৫% চার্জথাকলেওকাজচালিয়েনেওয়াযাবে।ফিচারটিযেকোনবিপদেরমুহুর্তেআপনাকেরক্ষাকরবে।রাতেরজন্যআছেসুপারনাইটটাইমস্ট্যান্ডবাইফিচার।ফিচারটিকালারওএসঅপারেটিংসিস্টেমেরমাধ্যমেমানুষেরবেডটাইমরুটিনঠিকরাখে।সুপারনাইটটামফিচারেরকারণেসারারাতমাত্র  ৩% চার্জশেষহয়।

তাছাড়া, ফোন গরম হওয়া আজকাল সাধারণ সমস্যা হয়ে দাঁড়িয়েছে। রেনো ৬ ফোনের গরম হওয়া ঠেকাতে আছে মাল্টি কুলিং সিস্টেম। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও রেনো ৬ গরম হবে না।

অপোভক্তদেরবহুলপ্রতিক্ষীতফোনটিরদামধরাহয়েছে ৩২,৯৯০। বৃহস্পতিবারথেকেদেশেরসবআউটলেটওঅনলাইনমার্কেটপ্লেসেফোনটিপাওয়াযাচ্ছে।ফোনটিরপ্রি-অর্ডারচলবে৪-১০নভেম্বর।মাত্র২হাজারটাকাপ্রি-অর্ডারকরলেআকর্ষণীয়অফারওপুরস্কাররয়েছে।পুরস্কারেরমধ্যেরয়েছেফ্রিব্লু-টুথস্পিকার, ১২জিবিপর্যন্তডাটাবান্ডেলঅফারএবংতিনমাসেরজন্যওয়ান-টাইমস্ক্রিনরিপ্লেসমেন্টকার্ডসুবিধা।গ্রাহকরাপ্রি-বুকিংয়ে১৫% এক্সটাএক্সচেঞ্জঅফারপাবেন।২০নভেম্বরপর্যন্তএইএক্সচেঞ্জঅফারচলবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।