Beamforming টেকনোলজি সম্পন্ন কিউডি ব্রান্ডের রাউটার নিয়ে এল গ্লোবাল ব্র্যান্ড

সিনিউজ ডেস্ক: বর্তমান সময়ের জনপ্রিয় ওয়াইফাই ব্র্যান্ড- Cudy(কিউডি),যাদের নেটওয়ার্কিং এবং যোগাযোগ পণ্য তৈরিতে রয়েছে বিশেষ জনপ্রিয়তা,প্রতিবারই তাদের চেষ্টা থাকে আরও নতুন টেকনোলজি সম্পন্ন প্রোডাক্ট নিয়ে বাজারে উন্মোচন করার। তারই ধারাবাহিকতায় নতুন “বিমফরমিং” টেকনোলজি নিয়ে বাজারে চলে এল ওয়াই-ফাই ৬ AX1500 টেকনোলজির ডুয়াল ব্যান্ড রাউটার WR1500।

বিমফর্মিং হল রাউটারের এমন একটি প্রযুক্তি যা আপনার ডিভাইসের স্থানকে ফোকাস করে ওয়্যারলেস সংযোগের গুণগতমান এবং কর্মক্ষমতা উন্নত করে।

এই রাউটারটিতে রয়েছে ৫ গিগাহার্জ ব্যান্ডে ১২০১ এমবিপিএস এবং ২.৪ গিগাহার্জ ব্যান্ডে ৩০০ এমবিপিএস পর্যন্ত ডেটা স্পিড। WR1500 সুইফ্ট এবং ল্যাগ-ফ্রি স্ট্রিমিং, গেমিং এবং ব্রাউজিং অভিজ্ঞতা নিশ্চিত করে ডেটা-ইনটেনসিভ অ্যাপ্লিকেশনগুলির চাহিদা পূরণ করে৷ এই রাউটারটিতে রয়েছে 1GHzরিয়েলটেক-এর হাই ইনটিগ্রেটেড চিপসেট (RTL8197) যা তে রয়েছে OFDMA, Beamforming এবং MU-MIMO এর মত অত্যাধুনিক ফিচারস। এছাড়াও এই রাউটারটি ২০টিরও বেশি ওয়্যারলেস ডিভাইস (মোবাইলফোন, ল্যাপটপ, পিসি,টিভি বক্স, স্মার্ট টিভি, ইত্যাদি) একসাথে ব্যবহারের সক্ষমতা রাখে।

Cudy (কিউডি) WR1500 রাউটারটি মেশ সাপোর্টটেড, তাই কিউডির  অন্যান্য যেকোনো  মেশ সাপোর্টটেড  ডিভাইসের সাথে মেশ নেটওয়ার্ক তৈরি করতে সক্ষম। এতে রয়েছে শক্তিশালী ৪টি 5dBi (ওমনি-ডিরেকশনাল) অ্যান্টেনা, যা প্রায় ২৫০০ স্কয়ার ফিট এরিয়া ওয়াই-ফাই  কাভারেজ দিতে সক্ষম। সুতরাং আপনার অফিস এবং বাসাবাড়ির ওয়াই-ফাই সল্যুশনের জন্য এই রাউটারটি হতে পারে দারুণ সমাধান।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।