হিকভিশন ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটর হিসেবে আত্মপ্রকাশ করলো ডিজি-মার্ক সলিউশন

সিনিউজ ডেস্ক: বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আত্মপ্রকাশ করলো ডিজি-মার্ক সলিউশন -এর মাধ্যমে ডিজি-মার্ক সলিউশন ডিজিটাল সিকিউরিটি অটোমেশন সল্যুশনস এবং ভিডিও   সারভেইল্যান্স সল্যুশনস এর ক্ষেত্রে দেশের বাজারে এক নতুন মাত্রা যোগ করেছে।

গত ৩০শে জুলাই, রোজ রবিবার  ধানমন্ডি জিগাতলা এ অবস্থিত সিমান্ত কনভেনশন সেন্টারে সনামধন্য প্রতিষ্ঠান ডিজিমার্ক সলিউশন এবং আন্তর্জাতিক ব্র্যান্ড  হিকভিশন (Hikvision) এর যৌথ উদ্যোগে  হিকভিশন পার্টনারশিপ এনাউন্সম্যানট অনুষ্ঠানের  আয়োজন করা হয়।  উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজিমার্ক সলিউশন এর সম্মানিত  প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মো:  শাহারিয়ার আলম,সভায় আরো উপস্থিত ছিলেন পরিচালক  জনাব ওমর ফারুক রব,  হিকভিশন ব্র্যান্ডের দক্ষিণ এশিয়ার সভাপতি জনাব হুগো হুয়াং,  বাংলাদেশের ম্যনেজার জনাব মারটিন য়ু , ডিজিমার্ক সল্যুশন এর মহাব্যবস্থাপক জনাব শেখ মনজুর হোসেন, ডিজিমার্ক সল্যুশন এর সম্মানিত পার্টনার এবং ডিলারগণ।

বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আত্মপ্রকাশ করলো ডিজি-মার্ক সলিউশন

সভা পরিচালনার দায়িত্বে ছিলেন ডিজিমার্ক সল্যুশন এর পণ্য ব্যবস্থাপক জনাব রাসেল রানা। ডিজিমার্ক সলিউশন এর সম্মানিত প্রধান নির্বাহী জনাব মো:  শাহারিয়ার আলম তার বক্তব্যে বলেন, “ডিজি মার্ক সল্যুশন সব সময় চেষ্টা করে আসছে নতুন নতুন টেকনোলজি  এবং সলিউশন নিয়ে কাজ করতে এবং গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টির কথা বিবেচনা করে গ্রাহকের আস্থার জায়গাটি ধরে রাখতে ।

অনুষ্ঠানে লাইভ পণ্য প্রদর্শন এবং হিকভিশন এর সকল সলিউশন এবং পন্যের উপর বিস্তারিত তথ্য আমন্ত্রিত পার্টনার ও ডিলারদের সামনে তুলে ধরা হয় । হিকভিশন বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ১০০ টিরও বেশি দেশে তাদের পন্য এবং সলিউশন সুনামের সাথে সরবরাহ করে আসছে। ডিজি-মার্ক সলিউশন হিকভিশন ব্র্যান্ডের  সি সি টিভি ক্যামেরা , ভিডিও সুরভেইলানস সলিউশন, অ্যাকসেস কন্ট্রোল অ্যান্ড টাইম অ্যাটেন্ডেন্স, অফিস এন্ড হোম অটোম্যাশান, মনিটর  সহ সকল প্রকার পণ্যের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করে যাচ্ছে । ডিজি-মার্ক সলিউশন সকলকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে আয়োজন সফল করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।