সেলিব্রেট লাভ গিভঅ্যাওয়ে ক্যাম্পেইন বিজয়ীর নাম ঘোষণা করল ফুডপ্যান্ডা

সিনিউজ ডেস্ক: ‘সেলিব্রেট লাভ গিভঅ্যাওয়ে ক্যাম্পেইন’ এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ। এ ক্যাম্পেইনে সারা দেশ থেকে ২৩ হাজারেরও বেশি গ্রাহক অংশগ্রহণ করেন। যেখানে নির্বাচিত ৫০ জন পাচ্ছেন একজন সঙ্গীসহ পাঁচ তারকা হোটেল ‘আমারি ঢাকা’য় বিনামূল্যে ডিনারের সুযোগ।

ফেব্রুয়ারির ০১ তারিখ থেকে শুরু হওয়া, ‘সেলিব্রেট লাভ গিভঅ্যাওয়ে ক্যাম্পেইনে’ গ্রাহকদের সর্বনিম্ন ৪৯৯ টাকার ১০টি অর্ডার করতে হয়েছে। এরপর তারা ‘সেলিব্রেট লাভ’ ব্যাজ অর্জন করেন। ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ২৩ হাজারেরও বেশি গ্রাহকদের মধ্যে ৫০ জন বিজয়ী হিসেবে নির্বাচিত হন। বিজয়ী ৫০ জন গ্রাহকের কাছে ফুডপ্যান্ডার অন-ডিমান্ড ডেলিভারি সেবা প্যান্ডাগো ব্যবহার করে ডিনার কুপনগুলো পৌঁছে দেওয়া হয়েছে।

এ ক্যাম্পেইনে বিজয়ী গ্রাহকদের জন্য আমারি হোটেল এর বিশেষজ্ঞ শেফ’রা খাবার প্রস্তুত করবেন। চমৎকার খাবার এবং পানীয়’র পরিবেশনে বিজয়ীরা এক অনন্য অভিজ্ঞতা পাবেন।

ফুডপান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং নিয়ামুল মুকিত আহমেদ বলেন, বিজয়ীদের অভিনন্দন! ভালো খাবার প্রতিটি অনুষ্ঠানে অনন্য মাত্রা যোগ করে। কেননা এই বিশেষ দিনে পছন্দের মানুষের সাথে মনে রাখার মত কিছু সময় কাটানো যায়। আমরা আমাদের গ্রাহকদের জন্য বিশেষ স্মৃতি তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের কমিউনিটির জন্য আরও দুর্দান্ত মুহূর্ত তৈরি করতে চাই।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।