শুরু হলো রিয়েলমি ঈদ ক্যাম্পেইন,স্মার্টফোনসহ হাজারো পুরষ্কার

‘ঈদের খুশি, রিয়েলমি-তে বেশি’ এই স্লোগান নিয়ে শুরু হলো তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি-এর মেগা ঈদ ক্যাম্পেইন। ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিন ফ্রিজ, টিভি, স্মার্টফোনসহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার। সাথে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক অফার। নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে দুর্দান্ত ঈদ অফার। শপের ঠিকানা ও অফারের বিস্তারিত জানতে ক্লিকঃ https://rebrand.ly/realme_EidOffer

এই ক্যাম্পেইন ১ মে থেকে ১৫ মে পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিটি ক্রয়ের সাথে থাকছে যেকোন একটি নিশ্চিত পুরষ্কার – ফ্রিজ, টিভি, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, জুসার ব্লেন্ডার, রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি সি২১ গিফট বক্স এবং তাত্ক্ষণিক ক্যাশব্যাক (৫০-১০০০ টাকা পর্যন্ত)। ক্যাম্পেইন এবং এর শর্তাবলী সম্পর্কে বিস্তারিত জানতে ০৯৬১০৫৫৫৫৫৫ নাম্বারে কল করতে পারেন।

এই অফারটি কেবলমাত্র রিয়েলমির অফিশিয়াল স্মার্টফোনগুলোর জন্য প্রযোজ্য। ১ মে-১৫ মে, ২০২১ পর্যন্ত যেসকল অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কেনা হবে, সেসব ক্রয়কৃত ফোন এই অফারের আওতাভুক্ত। পুরষ্কার জেতার সাথে সাথে ক্রেতা প্রদত্ত স্মার্টফোন নাম্বারে এসএমএস পাবেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।