বিকাশ নিয়ে এলো কুইজ খেলে পুরস্কার জেতার সুযোগ

সিনিউজ ডেস্ক: বিশ্বকাপ উপলক্ষ্যে ক্রিকেট ভক্তদের জন্য বিকাশ নিয়ে এলো কুইজ খেলে পুরস্কার জেতার সুযোগ। কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রতিদিন ২০০০ জন বিকাশ গ্রাহক ক্রিকেট সম্পর্কিত সহজ ৩টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে এবং ক্যাম্পেইন চলাকালে অ্যাপ থেকে একটি লেনদেন করে পেতে পারেন ৫০ টাকা ডেইলি প্রাইজ। এছাড়া, ক্যাম্পেইন শেষে ২০০ জন জিতে নিতে পারেন ২০০০ টাকা করে মেগা প্রাইজ। ১৩ নভেম্বর পর্যন্ত বিকাশ অ্যাপ থেকে এই কুইজে অংশ নিতে পারবেন গ্রাহকরা।

 

কুইজে অংশগ্রহণ করতে গ্রাহককে ভিজিট করতে হবে https://quiz.bkash.com/ লিংকে। শুরুতে গ্রাহকের বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। গ্রাহক চাইলে বিকাশ অ্যাপ থেকেই ‘সাজেশন’ সেকশনে গিয়ে ‘বিকাশ কুইজ’ আইকনে ট্যাপ করেও এই লিংকে প্রবেশ করতে পারেন। কুইজ প্ল্যাটফর্মে ‘কুইজের নিয়মাবলি’ আইকনে ট্যাপ করে শর্তাবলী দেখে নিতে পারেন গ্রাহক।

 

৫০ টাকা বোনাস পেতে গ্রাহককে দ্রুততম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং ক্যাম্পেইন চলাকালীন যেকোনো সময় অ্যাপ থেকে পে বিল, সেন্ড মানি, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ, পেমেন্ট এবং কার্ড টু বিকাশ – এই সেবাগুলোর যেকোনো একটিতে লেনদেন করতে হবে।

 

কুইজ প্রতিযোগিতায় যতবার খুশি অংশ নেয়া যাবে তবে একজন অংশগ্রহণকারী একবারই ডেইলি প্রাইজ জিততে পারবেন। আর মেগা প্রাইজ জিততে দ্রুততম সময়ে কুইজের সঠিক উত্তর দেয়ার পাশাপাশি ক্যাম্পেইন চলাকালে অ্যাপ থেকে পে বিল, সেন্ড মানি, ক্যাশ আউট, মোবাইল রিচার্জ এবং ক্যাশ ইন/কার্ড টু বিকাশ-এর মধ্যে যেকোনো তিনটি লেনদেন করতে হবে। উল্লেখ্য, মেগা প্রাইজ জিততে হলে একবার ডেইলি প্রাইজ জিততেই হবে।

 

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরবর্তী কার্যদিবসে দুপুর ২টা থেকে বিকাশ কুইজ প্লাটফর্মের ‘দৈনিক বিজয়ীদের তালিকা’ অংশে দেখা যাবে। পুরস্কারের টাকা ২ কার্যদিবসের মধ্যে বিজয়ীদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।