বাজেটে সেরা ফোন পোকো এমটু রিলোডেড

সিনিউজ ডেস্ক:বাজেট রেঞ্জের স্মার্টফোন হিসাবে দেশের ক্রেতাদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে পোকো এমটুরিলোডেড। ১৫ হাজার টাকা দামের মধ্যে সেরা সব ফিচার রয়েছে ফোনটিতে। পোকো এমটু রিলোডেডএ ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। যার সুরক্ষায় থাকছে কর্নিং গরিলা গ্লাসথ্রি। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ এবং এমআইইউআই লঞ্চার। এই ফোনে ৭০শতাংশ এনটিএসসি কভারেজ রয়েছে। এর কন্ট্রাস্ট রেশিও ১৫০০:১।

ফোনের প্রসেসর হিসেবে মিডিয়াটেকের হেলিও জি৮০ সক রয়েছে। এতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবিরম রয়েছে। মেমোরি কার্ড ব্যবহারের মাধ্যমে এর রম ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

পোকো এমটু রিলোডেড এ এমটুর মতোই কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই ফোনে ১৩মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা রয়েছে, যার ফোকাল লেংথ ২.২। এছাড়াও ৮ মেগাপিক্সেলেরআল্ট্রাওয়াইড ক্যামেরা রয়েছে, যার ফোকাল লেংথ ২.২ এবং ফিল্ড অব ভিউ ১১৮ ডিগ্রি। এছাড়াও এতে৫ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। ফোনের সম্মুখেসেলফি এবং ভিডিও ধারণের জন্য ২.০৫ ফোকাল লেংথের ৮ মেগাপিক্সেলের ক্যামেরা দেয়া হয়েছে। ফোনটিতে রিয়ারফিঙ্গারপ্রিন্ট সুবিধাও রয়েছে।

পোকো এমটু রিলোডেড স্মার্টফোনটিতে ৫০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি আছে। মাত্র ওজন ১৯৮ গ্রাম ওজনের ফোনটির দাম ১৪,৯৯৯ টাকা ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।