দারাজের শপামেনিয়াতে মটোরোলা ফোনের উৎসব

সিনিউজ ডেস্ক: মটোরোলার জি৩১ মডেলের দুটি ভ্যারিয়েন্টের মধ্যে (৬+১২৮ জিবি) ব্লু ও গ্রে কালারের ফোনের বাজার মূল্য ২৩,৯৯৯ টাকা। অফার মূল্য ২১,০৪০ টাকা। আর (৪+৬৪ জিবি) মিনারেল গ্রে আর বেবিব্লু এই দুটি কালারের সেটের বাজার মূল্য ১৯,৯৯৯ টাকা যার অফার মূল্য ১৭,৭০৮ টাকা।

 

অন্যান্য সেটের মধ্যে মটোরোলা মটোরোলা ই৭ পাওয়ারের বাজার মূল্য ১৩,৯৯৯ টাকার আর অফার মূল্য ১২,৫০৮ টাকা। মটরোলার জি১০ (৪+৬৪ জিবি) -এর বাজার মূল্য ১৫,৯৯৯ টাকা, অফার মূল্য ১৪,৪২২ টাকা।  মটরোলার ই৪০ (৪+৬৪ জিবি) -এর বাজার মূল্য ১৭,৪৯৯ টাকা, অফার মূল্য ১৫,৫৭৭ টাকা। মটোরোলা জি৪০ ফিউশনের (৬+১২৮ জিবি) বাজার মূল্য ২৬,৯৯৯ টাকা, অফার মূল্য ২৩,৭৩২ টাকা। মটোরোলা জি৬০ (৬+১২৮ জিবি) এর বাজার মূল্য ২৮,৯৯৯ টাকা এবং অফার মূল্য ২৫,৫২৭ টাকা। অফারটি চলবে ১৬ আগস্ট পর্যন্ত।

 

উল্লেখ্য মটোরোলা জি৩১ এ রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি + এমোলেড স্ক্রিন এবং ফুল-ভিউ সেন্টার পাঞ্চ-হোল ডিজাইন। মূল ক্যামেরা ৫০ মেগাপিক্সেল আর ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করা যাবে ডিভাইসটি দিয়ে। সেটটিতে ব্যবহার করা হয়েছে ৫ হাজার এএএইচ ব্যাটারি আর ২০ ওয়াট চার্জিং সুবিধা। এছাড়া সেটটির প্রসেসরে রয়েছে ২.০ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর আর মিডিয়াটেক হেলিও জি৮৫ (১২ ন্যানোমিটার) চিপসেট।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।