ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’ অ্যাওয়ার্ড পেল মিনিস্টার গ্রুপ

সিনিউজ ডেস্ক: করোনাকালীন সঙ্কটময় মুহূর্তে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ এবং বৈশ্বিক যুবাদের অনন্য মানবিক অবদানের স্বীকৃতি দিতে ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হল আজ। এ অ্যাওয়ার্ডের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় তরুণদের ১০টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে একক ও দলীয়ভাবে মোট ১০০ জনকে পুরস্কার ও সম্মাননা দেওয়া হল।

রিজিওনাল ক্যাম্পেইন ক্যাটাগরিতে ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন করল দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ডের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান গ্রুপ।

অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম..রাজ্জাক খান রাজ।

চলমান করোনা সঙ্কট মোকাবিলায় সরকারের পাশাপাশি আমাদের বাংলাদেশ ও বিশ্বের যুবারা আর্তমানবতার সেবায় যে অবদান রেখেছেন তার স্বীকৃতি দিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মতো ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ শীর্ষক প্রতিযোগিতা আয়োজনের পরিকল্পনা করা হয়েছিল।

এছাড়াও গত বুধবার (২৯ ডিসেম্বর, ২০২১) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে দেশের সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের মর্যাদা পেলো মিনিস্টার ফ্রিজ। প্রথমবারের মতো ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১’ সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ডের ৩য় পুরস্কার অর্জন করেছে তারা।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।