ডিজি-মার্ক সলিউশনের আন্তর্জাতিক ব্র‍্যান্ড ZKTeco পার্টনার মিট ২০২৩

সিনিউজ ডেস্ক: ডিজি-মার্ক সলিউশন বাংলাদেশ ZKTeco ব্র‍্যান্ডের এর অথোরাইজড ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে প্রায় এক দশক ধরে কাজ করে আসছে। এর মাধ্যমে ডিজি-মার্ক সলিউশন ডিজিটাল সিকিউরিটি এবং অটোমেশন সল্যুশনস এর ক্ষেত্রে দেশের বাজারে এক নতুন মাত্রা যোগ করেছে।

গত ১৮ ই জুলাই, রোজ মঙ্গলবার ধানমন্ডি ২৭ এ অবস্থিত ফোর সিজন রেস্টুরেন্টে সনামধন্য প্রতিষ্ঠান ডিজিমার্ক সলিউশন এবং আন্তর্জাতিক ব্র্যান্ড ZKTeco এর যৌথ উদ্যোগে একটি পার্টনার মিট -২০২৩ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিজিমার্ক সলিউশন এর সম্মানিত ডিরেক্টর জনাব ওমর ফারুক রব, সভায় আরো উপস্থিত ছিলেন ZKTeco ব্র‍্যান্ডের বাংলাদেশের সেলস ম্যনেজার জনাব Abbott Tang , ডিজিমার্ক সল্যুশন এর জেনারেল ম্যানেজার জনাব শেখ মনজুর হোসেন, ডিজিমার্ক সল্যুশন এর সম্মানিত পার্টনার এবং ডিলারগন। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন ডিজিমার্ক সল্যুশন এর সিনিয়র ম্যনেজার ইঞ্জি. মোহাম্মদ আশরাফুর রহমান। ডিজিমার্ক সলিউশন এর সম্মানিত ডিরেক্টর জনাব ওমর ফারুক রব তার বক্তব্যে বলেন, “ডিজিমার্ক সল্যুশন সব সময় চেষ্টা করে আসছে নতুন নতুন টেকনোলজি এবং সলিউশন নিয়ে কাজ করতে এবং গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টির কথা বিবেচনা করে গ্রাহকের আস্থার জায়গাটি ধরে রাখতে “।

অনুষ্ঠানে লাইভ পণ্য প্রদর্শন এবং ZKTeco এর সকল সলিউশন এবং পন্যের উপর বিস্তারিত তথ্য আমন্ত্রিত পার্টনার ও ডিলারদের সামনে তুলে ধরা হয় । ZKTeco বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ১০০ টিরও বেশি দেশে তাদের পন্য এবং সলিউশন সুনামের সাথে সরবরাহ করে আসছে। ডিজি-মার্ক সলিউশন ZKTeco ব্র‍্যান্ডের Access Control and Time Attendance , Entrance control and Security Inspection, Parking Automation, Office and Home Automation, POS Solution সহ সকল প্রকার পণ্যের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করে যাচ্ছে । ডিজি-মার্ক সলিউশন সকলকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে আয়োজন সফল করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।