জয়পুরহাটে আইডিয়া প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠিত

সিনিউজ ডেস্ক: জয়পুরহাটে আইডিয়া প্রকল্পের প্রশিক্ষণ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের (বিসিসি) আওতায় “উদ্ভাবন ও উদ্যোক্তা উন্নয়ন একাডেমী প্রতিষ্ঠাকরণ (iDEA) প্রকল্প” রাজশাহী বিভাগের জয়পুরহাটে ২৩ এপ্রিল ২০২২ শনিবার একটি প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করে।

আইডিয়া প্রকল্পের কার্যক্রমসমূহ এবং ৪র্থ শিল্প বিপ্লব বিষয়ক এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব মো: আলতাফ হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যে, বাংলাদেশে প্রযুক্তিখাতের নতুন উদ্যোগ বা স্টার্টআপের সম্ভাবনা বিপুল। তিনি আরো বলেন, অনেক সম্ভাবনাময় উদ্যোগ বা স্টার্টআপ তাদের মেধা, ধৈর্য এবং চেষ্টার মাধ্যমে সাফল্যের মুখ দেখেছে। সবশেষে, তিনি উদ্যোক্তাগণকে সাহস নিয়ে সফলতার পথে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়া প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক ও উপ-সচিব ড. মো: মিজানুর রহমান এবং জয়পুরহাট সদরের উপজেলা নির্বাহী অফিসার মো: আরাফাত হোসেন

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জয়পুরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো: শরীফুল ইসলাম

জয়পুরহাট সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এই জয়পুরহাটে আইডিয়া প্রকল্পের প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেন আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব মো: আলতাফ হোসেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।