চারদিন বন্ধ থাকার পর আদাবর এলাকার পুনঃরায় ইন্টারনেট সংযোগ চালু

সিনিউজ ডেস্ক: আসসালামু আলাইকুম, আইএসপিএবির পক্ষ থেকে শুভেচ্ছা। উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১০ই অক্টোবর ২০২৩ ইং তারিখে আদাবর এলাকার বাইতুল আমান হাউজিং, মন্সুরাবাদ হাউজিং, সুনিবিড় হাউজিং এলাকার স্থানীয় ডিস ব্যবসায়ী কর্তৃক বার-বার ইন্টারনেট ক্যাবল কর্তনের সুষ্ঠ সমাধানের জন্য ক্যবল অপারেটর অব বাংলাদেশ (COAB) এর প্রতিনিধিদের সমন্বয়ে আজ বিকাল ৩:০০ ঘটিকায় আইএসপিএবরির অফিসে আইএসপিএবির সভাপতি জনাব মো: ইমদাদুল হক সাহেবের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, কোয়াব (COAB) সংগঠনের সহ-সভাপতি জনাব সৈয়দ হাবিব আলী, সাধারণ সম্পাদক জনাব সৈয়দ মোশারফ আলী চঞ্চল, অর্গানাইজার সেক্রেটারীর জনাব মাহমুদুল মামুন, ও বিবাদী ডিস ব্যবসায়ী আরিফুর রহমান তুহিন এবং আইএসপিএবির সাধারণ সম্পাদক জনাব নাজমুল করিম ভূঞাঁ, যুগ্ন সম্পাদক জনাব মোহম্মদ এ কাইউম রাশেদ, এবং ভোক্তভূগী সকল আইএসপি প্রতিষ্ঠানের সদস্যবৃন্দ।

সভার সভাপতি সবাইকে সভায় উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে আদাবর এলাকার বাইতুল আমান হাউজিং, মন্সুরাবাদ হাউজিং, সুনিবিড় হাউজিং এলাকার ইন্টারনেট ক্যাবল বার-বার কর্তনের জন্য ডিস ব্যবসায়ী বিবাদী আরিফুর রহমান তুহিন এর বিরুদ্ধে আনিত অভিযোগের উপর আলোচনা ও সমাধানের জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন।

আইএসপিএবির সাধারণ সম্পাদক জনাব নাজমুল করিম ভূঞাঁ একটি প্রেজেন্টেশনের মাধ্যমে ২০২২ সাল থেকে শুরু করে সর্বশেষ গত ১০ই অক্টোবর ২০২৩ ইং তারিখ পর্যন্ত সর্বমোট তিনবার ক্যাবল কর্তনের ছবি এবং ভিডিও সহ বিবরণ দেন, যেখানে স্থানীয় ডিস ব্যবসায়ী আরিফুর রহমান তুহিন সাহেবের কর্মচারী জনাব অপু দ্বারা সরাসরি সংঘটিত ক্যাবল কর্তনের বিষয়টি দৃশ্যমান হয়।

কোয়াব প্রতিনিধিবৃন্দ ক্যাবল কাটার সৃষ্ট পরিস্থিতির জন্য দু:খ প্রকাশ করেন, এবং এ ব্যাপারে সুষ্ঠ সমাধনের জন্য বিবাদী আরিফুর রহমান তুহিনকে তার বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করেন।

ডিস ব্যবসায়ী বিবাদী আরিফুর রহমান তুহিন তাহার কর্মচারী অপু দ্বারা ইন্টারনেট ক্যাবল কর্তনের জন্য দু:খ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এ ধরনের পরিস্থিতির যেন সৃষ্টি না হয় সে দিকে লক্ষ রাখবেন এবং সহযোগীতা করবেন বলে অভিমত ব্যক্ত করেন। পরিশেষে সকল আইএসপিকে উক্ত এলাকার‍ সকল ইন্টারনেট ক্যবল পুনরায় সংযোগ করতে অনুরোধ করেন।

উপস্থিত সকল কোয়াব ও আইএসপিএবির সদস্যবৃন্দ আলোচনা পর্যালোচনা করে ক্যাবল কাটার সৃষ্ট পরিস্থিতির সমাধান করেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।