গেমিংয়ের দুনিয়ায় নতুন সংযোজন ইনফিনিক্স হট ৩০!

সিনিউজডেস্ক: সম্প্রতি বাজারে এসেছে ইনফিনিক্সের শক্তিশালী গেমিং ফোন হট ৩০।তরুণ গেমারদের চাহিদার কথা মাথায় রেখে উদ্ভাবনী প্রযুক্তিতে ডিজাইন করা হয়েছে এই ফোন। এর ফিচার গুলোর মধ্যে আছে শক্তি শালী প্রসেসর, হাই-ডেফিনিশনস্ক্রিনএবংউন্নতগেমিংপ্রযুক্তি। এর ফলে গেমিংয়ে আরও উন্নত অভিজ্ঞতা পাবেন ব্যবহারকারীরা।

প্রসেসর: হট ৩০ ফোনের সব চেয়ে উল্লেখ যোগ্য ফিচার গুলোর একটি হলো এর শক্তি শালী হেলিও জি৮৮ প্রসেসর।গেমিংয়ের অভিজ্ঞতা স্বচ্ছন্দ ও দ্রুতকরতে এই প্রসেসরের সুনাম আছে। এর ৮-কোর আর্কিটেকচার ডিজাইনে আছে সর্বোচ্চ ২.০ গিগাহার্জ-এরদু’টিশক্তিশালীএআরএম কর্টেক্স-এ৭৫ কোর। এরফলেএইফোনেদ্রুতলোডিংটাইম, পাওয়ার অপটিমাইজেশন এবং ১৮টি পর্যন্ত অ্যাপ একই সাথে চালানোর সুবিধা পাওয়া যাবে।আর বেশির ভাগ তরুণদের জন্য ইবর্তমানে মাল্টিটাস্কিং একটি অত্যন্ত গুরুত্বপূর্ ণবিষয়। আরশক্তিশালীপ্রসেসরনিয়েহট ৩০ হতেপারেমাল্টিটাস্কিংয়ের জন্য একটি আদর্শ ফোন।

ব্যাটারি: হট ৩০ ফোনের ৫০০০ এমএএইচব্যাটারিচলতেপারেসারাদিন। ৫% চার্জেওএইফোন ২ ঘণ্টাপর্যন্তপারফর্মকরতেপারে। গেমারদের জন্য এটি অনেক বড় একটি ব্যাপার।এখন ব্যাটারি ফুরিয়ে যাওয়ার চিন্তা ছাড়া ইতারা প্রিয় গেম খেলে যেতে পারবেন। এছাড়াও, এর ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাহায্যে ফোনটি মাত্র ৩০ মিনিটেই ৫৫% পর্যন্ত চার্জ হতেপারে। এর ফলে ফোনকে খুব বেশিক্ষণ দূরে রাখতে হবে না।

ডিসপ্লে: হট ৩০ ফোনেআছে ১০৮০পি হাইরেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চিপারফোরেটেডস্ক্রিন, ৯০ হার্জহাইরিফ্রেশরেটএবং ২৭০ হার্জটাচস্যাম্পলিংরেট। ফলেমাইক্রো-অপারেশনের জন্য সময় মতো টাচ রেসপন্স পাবেন গেমাররা। এছাড়া ও সিনেমা অথবাটিভিশোস্ট্রিম করার জন্য ওএই স্ক্রিন আদর্শ।

ক্যামেরা: ফটোগ্রাফিপ্রেমীদেরজন্যওহট ৩০ একটিভালোফোনহতেপারে। এতেআছে এফ১.৬ অ্যাপারচারসম্পন্ন ৫০-মেগাপিক্সেল মেইনক্যামেরালেন্স, এরফলেলাইটইনটেকবৃদ্ধিপায়।আরওআছেএকটিমাল্টি-ফ্রেমওভারলেঅ্যালগরিদম,যারাতেরছবিরমানউন্নতকরেএবংবিভিন্নধরনেরনাইটফিল্টারব্যবহারেরসুবিধাপ্রদানকরে। এর ৮ মেগাপিক্সেলফ্রন্টক্যামেরাসেলফিতোলারজন্যযথেষ্ট।

হট ৩০ ফোনটিবেশকয়েকদিনব্যবহারকরেনিজেদেরমতামতজানিয়েছেনদেশেরশীর্ষটেকরিভিউয়াররা। এইফোনেররিয়েললাইফপারফরম্যান্সেরভিত্তিতেএএফআরটেকনোলজিসজানিয়েছে, “দামবিবেচনায়এইফোনটিরডিসপ্লে, প্রসেসর ও ব্যাটারিঅনেকউন্নতমানের।”ফোনটিরবক্সডিজাইনওতাদেরপছন্দহয়েছে, তবেফোনেরক্যামেরাআরওভালোহতেপারতোবলেমনেকরেনতারা।

এইফোনেবিশেষভাবেব্যবহারকরাহয়েছেলিংকবুমিংপ্রযুক্তি।এরফলেওয়াই-ফাইএবংফোনেরডেটাএকসাথেকাজকরে।তাইগেমিংহতেপারেনির্ঝঞ্ঝাট।হট ৩০ এর ৪+১২৮ জিবিএবং ৮+১২৮ জিবি-র দু’টিভ্যারিয়েন্টপাওয়াযাচ্ছেরেসিংব্ল্যাক, সনিকহোয়াইট ও সার্ফিংগ্রিন- এইতিনটিরঙয়ে।

সবমিলিয়ে, হট ৩০ তরুণদেরজন্যবিশেষভাবেডিজাইনকরাচমৎকারএকটিগেমিংফোন।এরদামশুরুহয়েছে ১৪,৯৯৯ টাকাথেকে।ফোনটিরশক্তিশালীপ্রসেসর, দীর্ঘস্থায়ীব্যাটারিএবংউন্নতগেমিংপ্রযুক্তিরফলেব্যবহারকারীদেরগেমিংঅভিজ্ঞতাআরওভালোহওয়ারআশাকরাযায়। মাল্টিটাস্কিং, স্ট্রিমিং ও ছবিতোলারজন্যওএইফোনটিদারুণকাজকরে। ফলেব্যস্তজীবনকাটানোতরুণদেরজন্যএটিএকটিঅসাধারণঅল-রাউন্ডারফোন। এছাড়াওমূল্যবিবেচনায়হট ৩০ ফোনটিসাশ্রয়ী। ফলেসাশ্রয়ীমূল্যেউন্নতমোবাইলফোনযারাখুঁজছেন, তাদেরজন্যহট ৩০ হতেপারেপ্রথমপছন্দ।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।