‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ উপলক্ষে শিক্ষামূলক কোর্সে ডিসকাউন্ট দেবে MyBL সুপার অ্যাপ

সিনিউজ ডেস্ক:দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ বাংলালিংক-এর MyBL সুপার অ্যাপ ‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ উপলক্ষ্যে এর শিক্ষামূলক কোর্সের উপর বিশেষ ডিসকাউন্ট দেবে। বিশ্বব্যাপী অনলাইন শিক্ষা প্রচারের জন্য ‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ বিশেষভাবে স্বীকৃত।

 

MyBL সুপার অ্যাপ ব্যবহারকারীরা বিভিন্ন কোর্সের উপর ৩০% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ৩০ আগস্ট, ২০২৩  থেকে  ১ সেপ্টেম্বর,  ২০২৩ পর্যন্ত।  কোর্সগুলির মধ্যে রয়েছে স্পোকেন ইংলিশ ও গ্রামার, মাইক্রোসফ্ট অফিস স্কিলস, কোরান লার্নিং, ডিজিটাল মার্কেটিং, একাডেমিক্সসহ আরও অনেক কিছু।

 

বাংলালিংক-এর অফিস টাইগার্স ডেনে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত এই ক্যাম্পেইনের ঘোষণা দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর ডিজিটাল বিজনেস ডিরেক্টর মোহিত কাপুর, বাংলালিংক-এর ডেপুটি ডিরেক্টর অফ ডিজিটাল সার্ভিস রাশেদ মোসলেম এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, “ওয়ান-স্টপ ডিজিটাল সল্যুশন হিসেবে বিভিন্ন ধরনের গ্রাহকের চাহিদা পূরণের জন্য আমরা MyBL সুপার অ্যাপ নিয়ে এসেছি। উন্নত মানের শিক্ষামূলক কোর্স এই লক্ষ্যের একটি অন্যতম অংশ। ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে উদযাপন উপলক্ষে সম্মানিত গ্রাহকদেরকে এই আকর্ষণীয় ডিসকাউন্ট দিতে পেরে আমরা আনন্দিত। আমরা মনে করি, এটি তাদেরকে আগ্রহের বিভিন্ন শিক্ষামূলক বিষয় সম্পর্কে জানতে ও শিক্ষার এই পদ্ধতিকে গ্রহণ করতে উৎসাহিত করবে।”

 

বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণের লক্ষ্যে MyBL সুপার অ্যাপকে ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে গড়ে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।