এসএসএল কমার্জ-এর মাধ্যমে বিকাশ পেমেন্টে ২৫% পর্যন্ত ডিসকাউন্ট

সিনিউজ ডেস্ক: বসন্ত উপলক্ষ্যে অনলাইনে নির্দিষ্ট মার্চেন্ট থেকে যেকোনো কেনাকাটায় এসএসএল কমার্জ (SSLCOMMERZ)-এর মাধ্যমে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ২৫% পর্যন্ত ডিসকাউন্ট। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে পেমেন্ট গেটওয়েতে এসএসএল কমার্জ (SSLCOMMERZ) সিলেক্ট করে বিকাশ পেমেন্ট করলে মার্চেন্টভেদে প্রতিবার গ্রাহকরা পাচ্ছেন ১০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/spring-offers-with-bkash-ssl – এই লিংকে।

 

এদিকে পৃথক একটি ক্যাম্পেইনে পছন্দের অনলাইন শপে কেনাকাটায় ন্যূনতম ৩০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে একজন গ্রাহক ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন।

 

অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/boshonto-online-cashback – এই লিংকে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।