এমএফএস-এর অপব্যবহার রোধে ময়মনসিংহে রেঞ্জ পুলিশ ও বিকাশ-এর কর্মশালা

সিনিউজ ডেস্ক: মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস)-এর মতো গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় সেবাকে অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহার প্রতিরোধে সচেতনতা বাড়াতে দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করেছে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এবং বিকাশ।

 

ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ এ অনুষ্ঠিত “মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এর অপব্যবহার তদন্ত ও প্রতিরোধ” শীর্ষক এই কর্মশালায় অংশ নেন রেঞ্জ পুলিশের ৭০ জন তদন্ত কর্মকর্তা। অপরাধী চক্র সম্পর্কে প্রাপ্ত তথ্য কাজে লাগিয়ে কীভাবে তাদের শনাক্ত করা ও আইনের আওতায় আনা যায় সে সম্পর্কে বিস্তারিত আলোচনা হয় এই কর্মশালায়।

 

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশ এর অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) সৈয়দ আবু সায়েম বিপিএম। এছাড়া উপস্থিত ছিলেন পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ ফারুক হোসেন (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং খোন্দকার নজমুল হাসান, পিপিএম (বার), পুলিশ সুপার (অপারেশনস্)। বিকাশ এর পক্ষ থেকে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি ও বিকাশ-এর উপদেষ্টা ডঃ মোঃ নজিবুর রহমান এনডিসি এবং বিকাশ-এর ইভিপি ও হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স মেজর এ কে এম মনিরুল করিম (অবঃ)।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।