উত্তরায় র‌্যাংগস ই-মার্ট এর নতুন শোরুম উদ্বোধন

সিনিউজ ডেস্ক: র‌্যাংগস গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র‌্যাংগস ই-মার্ট এর নতুন আউটলেট উদ্বোধন করা হলো রাজধানীর উত্তরার সোনারগাঁও জনপথ রোড-এ। ১৬ মার্চ ২০২২ উত্তরার সেক্টর ৭, সোনারগাঁও জনপথ রোডের  প্রধান সড়ক সংলগ্ন নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাংগস ই-মার্ট এর ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর- রহমান ও চিফ অপারেটিং অফিসার সামির মুহাম্মাদ সালেহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশ এর  ম্যানেজিং ডিরেক্টর হোওয়ানসুং উ এবং তার সাথে হেড অফ বিজনেস শাহরিয়ার বিন লুৎফর ও হেড অফ সেলস সাদ বিন হাসান।

 

অনুষ্ঠানে কাজী আশিক উর- রহমান বলেন, “বিশ্বখ্যাত ব্র্যান্ডের মানসম্পন্ন ইলেকট্রনিকস পণ্য বাজারজাতকরণ, সর্বোৎকৃষ্ট কাস্টোমার এক্সপেরিয়েন্স এবং সেরা সার্ভিস প্রদান করা র‌্যাংগস ই-মার্ট এর মূল লক্ষ্য। আমাদের দৃঢ় বিশ্বাস উত্তরা ও পার্শ্ববর্তী অঞ্চলের ক্রেতাদের সেরা মানের পণ্য সরবরাহ এবং পরিসেবার মাধ্যমে খুব ভালোমানের অভিজ্ঞতা দিতে পারবো”। স্যামসাং বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর তার বক্তব্যে র‌্যাংগস ই-মার্ট এর পরিচালনার প্রশংসা করে সামগ্রিক ব্যবসায়িক সফলতা কামনা করেন।

 

উল্লেখ্য, র‌্যাংগস ই-মার্ট স্যামসাং, হিটাচি, তোশিবা, প্যানাসনিক, হাইসেন্স ও তোশিন-সহ নামকরা বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের ইলেকট্রনিকস সামগ্রীর ডিস্ট্রিবিউটর হিসেবে দেশব্যাপী কাজ করছে । নতুন আউটলেটে নামকরা সব ব্র্যান্ডগুলোর স্মার্ট টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার, চেস্ট ফ্রিজার, মাইক্রোওয়েভ ওভেন, বিভিন্ন স্মল এপ্ল্যায়েন্সেস এবং স্যামসাং ব্র্যাণ্ডের স্মার্টফোন পাওয়া যাবে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।