মিনিস্টারে ‘ঈদ সালামি’ অফার

সিনিউজ ডেস্ক: মিনিস্টারে ‘ঈদ সালামি’ অফার সিজন-২’ সময় বাড়িয়েছে মিনিস্টার গ্রুপ। এই অফার চলাকালীন মিনিস্টারের যেকোন পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। এই অফার চলবে আসন্ন ঈদুল আজহা’র দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

এদিকে মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি।

তাছাড়া অনলাইনের পাশাপাশি সাড়াদেশেই মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

 

‘ঈদ সালামি অফার সিজন-২’ সময় বাড়ানোর বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “ঈদ উপলক্ষে সবার মাঝে নতুন পণ্য ক্রয় করার আগ্রহ বাড়ে। সেই বিষয়টি লক্ষ্য করে মিনিস্টারের চালু করা ‘মিনিস্টারে ‘ঈদ সালামি’ অফার সিজন-২’ আসন্ন ঈদুল আজহা পর্যন্ত সময় বাড়ানো হয়েছে। যাতে গ্রাহক আনন্দের সাথে মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারে এবং জিতে নিতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা। এছাড়াও মিনিস্টারর বিশেষ কিছু পণ্যের উপরেরও রয়েছে বিশেষ ডিসকাউন্ট ও সকল পণ্যের উপর নিশ্চিত উপহার।”

যানজট ও বর্ষার ভোগান্তি এড়াতে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।