ইসলামী ব্যাংক-এর কিউআর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপের উদ্বোধন

সিনিউজ ডেস্ক:ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ডিজিটাল পেমেন্ট সার্ভিস ‘কিউআর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ উইথ এসএসএল কমার্জ’ শিরোনামে  গত ১৭ নভেম্বর ২০২১, বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর এন্ড সি.ই.ও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এই সেবার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এসএসএল কমার্জ-এর গ্রুপ উপদেষ্টা আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার, মোহাম্মদ রেজাউল করিম, মোহা. নাজিম উদ্দিন তালুকদার, সৈয়দ তাজুল ইসলাম ও মোহাম্মদ মানজুরুল হক এবং এসএসএল কমার্জ-এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন, ডেপুটি সি.টি.ও. মোঃ ইফতেখার আলম ইসহাক সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন এবং সমাপনী বক্তব্যসহ ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।