শেয়ারট্রিপ ওয়েবসাইটে যুক্ত হলো বিশেষায়িত প্রাইসিংসহ নতুন ফিচার!

সিনিউজ ডেস্ক: গ্রাহকসেবায় উদ্ভাবনীর ধারাবাহিকতা অব্যাহত রেখে এবারে সম্পূর্ণ নতুন ওয়েবসাইট উন্মোচন করেছে দেশের শীর্ষ ট্র্যাভেল টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ! ট্র্যাভেল বুকিংয়ের অভিজ্ঞতা আরো স্বাচ্ছন্দ্যময় করে তুলতে অনন্য সব ফিচার এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে প্ল্যাটফর্মটিকে ঢেলে সাজানো হয়েছে। যা পুরোপুরি বদলে দিবে ভ্রমণকারীরা কীভাবে তাদের ভ্রমণ পরিকল্পনা করেন এবং বুকিং করে থাকেন

নতুন ওয়েবসাইটটিতে এখন ভ্রমণকারীরা আরো বেশি ফ্লাইট বুকিং কম্বিনেশন সুবিধা পাচ্ছেন, যা তাদের পছন্দ এবং বাজেটের উপর ভিত্তি করে ভ্রমণ কাস্টমাইজ করার ক্ষমতা দেয়। দ্রুততম সময়, সস্তা কিংবা দ্রুততম রুটের পরিপ্রেক্ষিতে ফ্লাইটগুলি ফিল্টার করার মাধ্যমে গ্রাহকরা এখন সেরা দামে  বেস্ট ফ্লাইট বুকিং নিশ্চিত করতে পারবেন। এক্ষেত্রে গ্রাহকদের বাজেট-সহ অন্যান্য চাহিদাকে প্রাধান্য দিয়ে সেই অনুযায়ী বুকিংয়ের সুযোগ থাকছে। ব্যক্তিগত ভ্রমণ অভিজ্ঞতাকে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে, গ্রাহকরা ফ্লাইট বুকিংয়ের সময় তাদের পছন্দের লেওভারের পরিপ্রেক্ষিতে ফ্লাইট ফিল্টার করতে পারবেন। নতুন ওয়েবসাইটে ব্যাগেজ প্রটেকশন এবং ট্র্যাভেল ইন্স্যুরেন্সের তথ্য যোগ করা হয়েছে যা নিশ্চিত করবে সর্বোচ্চ সুরক্ষা। তাছাড়া, ভ্রমণের তারিখ পরিবর্তন কিংবা রিফান্ডের ক্ষেত্রেও ওয়েবসাইটের ব্যবহার আগের চেয়ে সহজ হয়েছে। পুরোপুরি স্বয়ংক্রিয় পদ্ধতিতে সার্বক্ষণিক চালু থাকা এই সুবিধাগুলো যেকোনো শেষ মুহুর্তের সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ইউজার ইন্টারফেস (ইউআই) এবং ইউজার এক্সপেরিয়েন্স (ইউএক্স)’এর ক্ষেত্রেও শেয়ারট্রিপের এই নতুন ওয়েবসাইট গ্রাহকদের চোখে আরো আকর্ষণীয় হয়ে ফুটে উঠবে। এখন হোমপেজ থেকেই শেয়ারট্রিপের বিভিন্ন প্রোডাক্ট সরাসরি যাচাই করা যাবে। সেই সাথে, রেটিং ও রিভিউ’র ভিত্তিতে বিভিন্ন স্থান ও সেখানকার হোটেলের সুবিধাদি বিবেচনা করে সহজেই ভ্রমণের সিদ্ধান্ত নেয়া যাবে। জনপ্রিয় হলিডে প্যাকেজ গুলোর প্রাপ্যতা ও এয়ারলাইন রুট প্রাইসিং জেনে নেয়ার জন্য ওয়েবসাইটে এখন থাকছে একটি স্পেশাল সেগমেন্ট। এই সকল সুবিধা ব্যবহার করে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যের সাথে বিস্তারিত সকল তথ্য জেনে নিশ্চিন্তে ভ্রমণ পরিকল্পনা ও বুকিং সম্পন্ন করতে পারবেন।

শেয়ারট্রিপ গ্রাহকদের জন্য সর্বশেষ তথ্য ও আধুনিকতম প্রযুক্তির কার্যকরী সমন্বয় নিশ্চিতের মাধ্যমে সেরা অভিজ্ঞতা দিয়ে থাকে। তথ্যনির্ভর এ/বি টেস্টিং প্ল্যাটফর্মটিতে গ্রাহকসেবার চাহিদা ও প্রাপ্তির ভারসাম্য বজায় রাখে। সময়ের সাথে পরিবর্তনশীল গ্রাহক চাহিদার সঠিক যোগান নিশ্চিতে শেয়ারট্রিপের রয়েছে একটি ডেডিকেটেড কনভারশন রেট অপ্টিমাইজেশন (সিআরও) টিম। তাই ব্যবসায়ের কাজে যাত্রা কিংবা বিনোদনের জন্য ঘোরাঘুরির ক্ষেত্রে পরিবার নিয়ে অথবা একা ট্র্যাভেল প্ল্যান করতে শেয়ারট্রিপের তুলনা নেই। অনন্য সব ফিচার নিয়ে আসা শেয়ারট্রিপ এর নতুন ওয়েবসাইট নিঃসন্দেহে সময়ের সেরা ওয়ান স্টপ ট্র্যাভেল সল্যুশন।

এই প্রসঙ্গে শেয়ারট্রিপ-এর হেড অব ডিজিটাল মার্কেটিং, তাজমুল হোসেন বলেন, “ভ্রমনকে উপভোগ্য ও স্বাচ্ছন্দ্যময় করে তোলার আমাদের সম্মানিত প্রধান নির্বাহীর যে ভিশন, নতুন ওয়েবসাইটের মাধ্যমে তা বাস্তবায়নের পথে আমরা আরো একধাপ এগিয়ে গিয়েছি। এতে আমরা খুবই আনন্দিত। হাজার হাজার ব্যবহারকারীদের ফিডব্যাক, সাপোর্ট টিকিটের বিশ্লেষণ এবং অসংখ্য সামাজিক যোগাযোগ মাধ্যমের ইন্টারেকশন ব্যবহার করে আমাদের টিম অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে একটি ইউজার-ফ্রেন্ডলি এবং স্ট্রিমলাইন্ড ডিজাইন অ্যাপ্রোচ দাঁড় করিয়েছে। তাই আজ আমরা ২০টির বেশি নতুন ফিচার ও আপগ্রেড উন্মোচন করতে সক্ষম হয়েছি, যা আমাদের ইউজার-ফ্রেন্ডলি ডিজাইন ফিলোসফি হতে অনুপ্রানিত। তবে, এই নতুন ওয়েবসাইটটি উদ্ভাবনের প্রতি আমাদের প্রতিশ্রুতিবদ্ধ যাত্রার শুরু মাত্র।”

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।