র‍্যাংগস ই-মার্ট-এ ঈদ ক্যাম্পেইন “কুরবানীর খুশি এমেজিংলি বেশি”

সিনিউজ ডেস্ক: আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে শুরু হয়েছে র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইন “কুরবানীর খুশি এমেজিংলি বেশি”, যেখানে ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ অনেক ধরনের অফার।র‍্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইনের আওতায়, র‍্যাংগস ই-মার্ট ইলেক্ট্রনিক পণ্য ক্রয়ে থাকছে ফ্রি গিফট, সর্বোচ্চ ২৪% পর্যন্ত মূল্যছাড়, ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অফারসহ দুবাই ভ্রমণের সুবর্ণ সুযোগ। এছাড়া, নির্দিষ্ট ব্যাংকের কার্ড দিয়ে পেমেন্ট করলে থাকছে বাড়তি ছাড়, যারমধ্যে ইস্টার্ন ব্যাংক পিএলসি কার্ডে ১০%, ঢাকা ব্যাংক কার্ডে ১৫% এবং ব্যাংক এশিয়ার কার্ডে ৭% পর্যন্ত ছাড়(শর্ত প্রযোজ্য)

 

আজ ২৯ মে, মঙ্গলবার র‍্যাংগস ই-মার্টের মিরপুর ১ শোরুমে ক্যাম্পেইনের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী; সিওও ইরাজ এইচ. সিদ্দিকী; হেড অব সেলস অ্যান্ড ব্র্যান্ড মোঃ রাশেদুল ইসলাম; হেড অব মার্কেটিং সায়েদুর রহমান খান প্রমুখ।

 

ক্যাম্পেইন সম্পর্কে র‍্যাংগস ই-মার্টের ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, “ঈদ-উল-আযহা’র আনন্দ আরও বাড়াতে র‍্যাংগস ই-মার্ট ক্রেতাদের দিচ্ছে বিভিন্ন আকর্ষণীয় ডিল ও অফারস। বিভিন্ন সারপ্রাইজ ও পুরষ্কার দিয়ে ক্রেতাদের ঈদ উদযাপনকে আরও প্রানবন্ত করে তোলাই এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য।”

 

ক্রেতারা আরও পাবেন বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা। অনলাইন কেনাকাটা ও ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.rangsemart.com.bd অথবা যোগাযোগ করুন ১৬৬০৭ হটলাইন নম্বরে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।