রায়ান্স-এর পথ চলার ২২ বছর

সিনিউজ ডেস্ক: কম্পিউটার ও প্রযুক্তি পণ্যের বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে ২ জানুয়ারি ২০২২ তারিখে ২২টি বছর পূর্ণ করল রায়ান্স কম্পিউটার্স। এ উপলক্ষে রায়ান্স-এর প্রধান কার্যালয়ের রায়ান্স হলে প্রতিষ্ঠানের কর্মীদেরকে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। সকাল ১০টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান-সহ সকল শাখার প্রতিনিধিবৃন্দ। তাঁরা নিজেদের কাজের অভিজ্ঞতা ও ভবিষ্যত পরিকল্পনার কথা তুলে ধরেন। যারা সশরীরে উপস্থিত হতে পারেননি তারাও জুম-এর মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেন। আলাপচারিতা শেষে জনাব আহমেদ হাসান তাঁর কর্মীদের সাথে নিয়ে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

সারাদেশে রায়ান্স-এর সকল শাখাতেই কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এ ছাড়াও ব্যানার, ড্যাংলার, বেলুন দিয়ে আউটলেটগুলোকে সাজিয়ে তোলা হয়।

উল্লেখ্য, ২০০০ সালের ২ জানুয়ারি ঢাকার বৃহত্তম কম্পিউটার মার্কেট আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে প্রথম আউটলেটের মধ্য দিয়ে যাত্রা শুরু করে রায়ান্স। প্রতিষ্ঠার পর থেকে প্রযুক্তি পণ্যের বাজারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে প্রতিষ্ঠানটি। বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বগুড়া, বরিশাল ও ময়মনসিংহ বিভাগে রায়ান্সের রয়েছে ১৬টি শাখা।

পণ্য সংশ্লিষ্ট সেবার জন্য রায়ান্সের সকল শাখার সাথে রয়েছে সার্ভিস সেন্টার। তবে রায়ান্সের বিশেষায়িত সার্ভিস সেন্টার রায়ান্স কেয়ার নামে কার্যক্রম পরিচালনা করে। দক্ষ ইঞ্জিনিয়ার ও অত্যাধুনিক প্রযুক্তির সহায়তায় তারা মাদারবোর্ডের চিপসেট লেভের পর্যন্ত সারাই ও সেবা প্রদান করতে পারে।

২০১৭ সালে রায়ান্স ই-কমার্স-এর জগতে যাত্রা শুরু করে। বর্তমানে প্রতিষ্ঠানটি দেশের সবখান থেকেই অর্ডার নিচ্ছে এবং ৬৪টি জেলায় পণ্য পৌঁছে দিচ্ছে। তবে তারও বহু আগে থেকে রায়ান্সের ওয়েবসাইট “ryanscomputers.com” পণ্য সম্পর্কিত তথ্যের জন্য একটি বিশ্বস্ত ওয়েবসাইট হিসেবে ক্রেতাদের কাছে সমাদৃত হয়ে আসছে। বর্তমানে এটি ক্রেতাদের জন্য একটি নির্ভরযোগ্য অনলাইন প্ল্যাটফর্ম।

এইচপি, ডেল, এসার, আসুস, লেনোভো, গিগাবাইট, ইন্টেল, এএমডির মতো বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোর প্রধান রিটেল পার্টনার হিসেবে রায়ান্স নিয়মিত বিভিন্ন পুরস্কার ও সম্মাননা পেয়ে থাকে। সবচাইতে বড় অর্জনগুলোর একটি আসে ২০১৮ সালে এইচপির কাছ থেকে। সে বছর রায়ান্স “Best Consumer Partner in South East Asia and Korea” হওয়ার গৌরব অর্জন করে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।