মধ্যপ্রাচ্যের দানিউব হোমের সাথে বাংলাদেশের ড্যাফোডিল গ্রুপের ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর

সিনিউজ ডেস্ক: মধ্য প্রাচ্যের নেতৃস্থানীয় হোম ফার্নিচার এবং ফার্নিশিংয়ের স্বনামধন্য প্রতিষ্ঠান “দানিউব হোম” বাংলাদেশের ড্যাফোডিল গ্রুপের সাথে একটি সম্পর্ক চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি গারহাউদ দুবাইয়ের মুভেনপিক গ্র্যান্ড আল বুস্তানে ৩য় বাংলাদেশ ইকোনমিক ফোরাম অয়োজনের এক পর্যায়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির মাধ্যমে দানিউব হোম ও ড্যাফোডিল গ্রæপের মধ্যে আন্তঃসম্পর্ক জোরদার করার আশাব্যক্ত করেছে উভয় প্রতিষ্ঠান। সংযুক্ত আরব আমিরাতে “ওয়ান স্টপ সল্যুশন”-এর মাধ্যমে আবাসিক চাহিদা ও সমস্যা সমাধানে সুপরিচিত প্রতিষ্ঠান দানিউব হোম, অপর দিকে বাংলাদেশের প্রযুক্তি, শিক্ষা ও নানাবিধ ব্যবসা যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, মালয়শিয়া এবং দুবাইয়ে বিস্তৃত করেছে স্বনামধন্য বেসরকারি প্রতিষ্ঠান ড্যাফোডিল গ্রæপ। ২০২১ সালের ডিসেম্বরেই এই দুই প্রতিষ্ঠান বাংলাদেশে দানিউব হোম ফ্র্যাঞ্চাইজ শোরুম খোলার জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছিল।

 

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর উপদেষ্টা(বেসরকারি শিল্প ও বিনিয়োগ) এইচ ই সালমান ফজলুর রহমান এমপি এবং সংযুক্ত আরব আমিরাত ও বাংলাদেশের প্রতিনিধিত্বকারী আরও অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

দানিউব হোম- এর গ্রæপ ডিরেক্টর আদেল সেজান বলেন, “এটি দক্ষিণ এশিয়া জুড়ে আমাদের উপস্থিতি সম্প্রসারণের একটি সফল পদক্ষেপ। আমরা নিশ্চিত যে ড্যাফোডিল গ্রুপের সহচার্যে আমাদের প্রতিষ্ঠান দানিউব হোমকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারবো”।
ড্যাফোডিল চেয়ারম্যান ড. মো. সবুর খান বলেন, “বাংলাদেশে বর্তমানে সরকার ব্যবসায়ীদের জন্য অনেক উন্নয়ন করেছে, এটি ব্যবসায় এগিয়ে আসার আরো একটি সুযোগ। আমাদের প্রযুক্তিগত উন্নয়ন, ব্যবসায়িক স্বক্ষমতা এবং তরুণদের সাথে আমাদের জনগণের যোগাযোগ বৃদ্ধি পেলে আমাদের পরবর্তীতে এগিয়ে যেতে সাহায্য করবে। তারা আমাদের ব্যবসার পাশাপাশি আমাদের প্রিয় বাংলাদেশের জন্য বিশ্বকে প্রতিনিধিত্ব করতে অবদান রাখবে।”

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।