‘বিটিআরসি ভবন’-এর উদ্বোধন উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বাক্কোর কৃতজ্ঞতা জ্ঞাপন

সিনিউজ ডেস্ক: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)-এর নিজস্ব কার্যালয় ‘বিটিআরসি ভবন’ উপহার দেবার মাধ্যমে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উন্নয়ন সাধনসহ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথ সুগম করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে দেশের বিপিও শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্যিক সংস্থা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)। একই সাথে দ্রুত সময়ের মধ্যে এই ভবনটির কার্যক্রম শুরু করার মাধ্যমে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিটিআরসি চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদারকে ধন্যবাদ জানায় বাক্কো।

বিটিআরসি ভবনের মত অত্যাধুনিক স্থাপনা তথ্য ও যোগাযোগ শিল্পের কার্যক্রমকে আরও উন্নত, সহজতর ও আধুনিক করে তুলে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়ন আরও ত্বরান্বিত করবে, এমনটাই বাক্কোর বিশ্বাস।

উল্লেখ্য, আগামী ২০ আগস্ট (রবিবার), ২০২৩ তারিখ সকাল ১০টায় নবনির্মিত বিটিআরসি ভবনের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী। দীর্ঘ অপেক্ষার পর এ স্থাপনা পেয়ে অত্যন্ত আনন্দিত টেলিযোগাযোগ খাতসহ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের সঙ্গে জড়িত গোটা অঙ্গন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।