বিটিআরসির নবনিযুক্ত চেয়ারম্যানকে ফুলেল সংবর্ধনা জানালো বাক্কো

সিনিউজ ডেস্ক: সোমবার (১৮ ডিসেম্বর, ২০২৩) সকালে ‘বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)’-এর কার্যালয়ে সৌজন্য সাক্ষাতের সময় বিটিআরসির নবনিযুক্ত চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহমেদকে ফুলেল সংবর্ধনায় অভিষিক্ত করেন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)’-এর কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

 

এসময় নবনিযুক্ত বিটিআরসি চেয়ারম্যান বাক্কো তথা সমগ্র বিপিও শিল্পের উন্নয়নে স্বীয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, “বিপিও শিল্পের উন্নয়নের লক্ষ্যে ২০০৯ সাল থেকে সব রকম সহযোগিতা করে আসছে বিটিআরসি এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।”

 

বাক্কো কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি ওয়াহিদ শরীফ, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তানজিরুল বাসার এবং পরিচালক মুসনাদ ই আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন বাক্কো সচিবালয়ের সদস্যবৃন্দ। সংবর্ধনার আনুষ্ঠানিকতা শেষে দেশের বিপিও শিল্পের বর্তমান অবস্থান ও এর উন্নয়নের নিমিত্ত সম্ভাব্য ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিটিআরসি চেয়ারম্যানের সঙ্গে আলোচনায় অংশগ্রহণ করেন বাক্কো কার্যনির্বাহী কমিটি।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।