বাংলালিংক ও পল্লী সঞ্চয় ব্যাংক-এর চুক্তি

সিনিউজ ডেস্ক: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক পল্লী সঞ্চয় ব্যাংক-এর সাথে একটি চুক্তি সম্পন্ন করেছে। নতুন এই অংশীদারিত্বের আওতায় দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকটির কর্মচারীদেরকে বাংলালিংক কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, ওকলা® স্বীকৃত দ্রুততম ফোরজি ইন্টারনেট, এসএমএস ব্রডকাস্ট ও অন্যান্য উন্নত ডিজিটাল সেবা প্রদান করবে।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও পল্লী সঞ্চয় ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. জামিনুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অসের উপস্থিতিতে ঢাকায় বাংলালিংক-এর কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলালিংক-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, “আমরা সারা দেশে পল্লী সঞ্চয় ব্যাংক-এর কর্মচারীদেরকে বাংলালিংক-এর দ্রুততম ফোরজি নেটওয়ার্ক ও বিভিন্ন ডিজিটাল সেবা প্রদান করতে চাই। একটি ডিজিটাল অপারেটর হিসাবে আমরা সারা দেশে আমাদের গ্রাহক এবং অংশীদার প্রুতিষ্ঠানগুলিকে উন্নত নেটওয়ার্ক ও উদ্ভাবনী ডিজিটাল সমাধান দিতে প্রতিজ্ঞাবদ্ধ।”

পল্লী সঞ্চয় ব্যাংক-এর ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. জামিনুর রহমান বলেন, “এই কৌশলগত অংশীদারিত্ব ব্যবসায় প্রযুক্তিগত উদ্ভাবনের প্রতি পল্লী সঞ্চয় ব্যাংক-এর প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। আমরা ব্যবসাকে ত্বরান্বিত করার জন্য উদ্ভাবনকে গ্রহণ করে শুরু থেকে অনেক দূর এগিয়েছি। বাংলালিংক-কে অফিসিয়াল কমিউনিকেশন পার্টনার হিসেবে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, এই সহযোগিতা ডিজিটাল রূপান্তরকে ত্বরান্বিত করে আমাদের প্রবৃদ্ধির সহায়ক হবে।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর খান ইকবাল হাসান, জেনারেল ম্যানেজার দীপঙ্কর রায়, জেনারেল ম্যানেজার মো. আলা উদ্দিন, সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট মো. শাহেদ আলমগীর ও সিস্টেম অ্যানালিস্ট আল্লামা মো. ইয়াহিয়া তানহার। বাংলালিংক-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কমার্শিয়াল ট্রান্সফরমেশন অ্যান্ড বিটুবি মার্কেটিং ডিরেক্টর মুহাম্মদ আব্দুল হাই, হেড অফ স্ট্র্যাটেজিক বিজনেস এস এম শামসুর রহমান, হেড অফ এন্টারপ্রাইজ অপারেশন মো. আহাসান হাবিব ও কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার তানভীর আহমেদ।

বাংলালিংক গ্রাহকদের জন্য নতুন ও উন্নত সুবিধা নিয়ে আসার মাধ্যমে তাদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।