প্যান্ডামার্টে ঈদের বাজারে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

সিনিউজ ডেস্ক: ঈদের বাজারকে আরো সহজ আর সাশ্রয়ী করে তুলতে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা’র গ্রোসারি ডার্কস্টোর প্যান্ডামার্ট নিয়ে এসেছে ‘ঈদ বাজার ক্যাম্পেইন!’ পহেলা জুন থেকে ঈদের দিন পর্যন্ত এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা নিত্যপ্রয়োজনীয় পণ্য ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন।

এছাড়াও দৈনন্দিন ব্যবহার্য বিভিন্ন উপকরণ, নানা ধরণের মসলা, ব্যক্তিগত প্রসাধনী ও রান্নার সহায়ক পণ্যের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। চাঁদ রাত উদযাপন আরো আনন্দময় করতে প্যান্ডামার্টে কোমল পানীয়’র ওপর ৩০ টাকা পর্যন্ত ছাড় থাকছে। পাশাপাশি তাজা ফলমূল ও সবজি, দুগ্ধজাত পণ্য, বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের রন্ধন ও পরিচ্ছন্নতা সামগ্রীতে আকর্ষণীয় মূল্য ছাড়, একটি কিনলে একটি ফ্রি ও অন্যান্য বান্ডেল অফার থাকছে এই ঈদ বাজার ক্যাম্পেইনে। প্যান্ডামার্টে প্রথমবারের মতো পণ্য কিনছেন এমন ক্রেতাদের ক্ষেত্রে “TRYPANDA” প্রোমো কোড ব্যবহারে ১০০ টাকার বিশেষ ছাড় থাকবে।

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং নিয়ামুল মুকিত আহমেদ বলেন, “ গ্রাহকদের ঈদের প্রয়োজনীয় পণ্য সাশ্রয়ী মূল্যে কিনতে আমরা বিশেষ ছাড়, ডিল ও বান্ডেল অফার নিয়ে এসেছি। আশা করছি ক্যাম্পেইনটি গ্রাহকদের ঈদের কেনাকাটাকেও আরও দ্রুত, সহজ এবং সুবিধাজনক করে তুলবে। ঈদ-উল-আযহার মত বিশেষ উৎসব-উপলক্ষগুলো আরও আনন্দময় এবং নির্ঝঞ্ঝাট করার লক্ষ্যে আমরা গ্রাহকদের জন্য এ ধরণের ক্যাম্পেইন আয়োজন করে থাকি”।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।