দেশে মটোরোলা এজ২০ ফিউশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু

সিনিউজ ডেস্ক: দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে বিক্রি শুরু হলো মটোরোলা এজ২০ ফিউশন ফাইভজি স্মার্টফোনের। মঙ্গলবার (২২ মার্চ) এ উপলক্ষে রাজধানীর যমুনা ফিউচার পার্কে এক অনুষ্ঠানের আয়োজন করে দেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। সেলেক্সট্রার এক্সক্লুসিভ রিটেইল পার্টনার গ্যাজেট অ্যান্ড গিয়ারকে সঙ্গে নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। এই অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে মটোরোলা এজ২০ ফিউশনের বিক্রি শুরু হলো।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত, গ্যাজেট অ্যান্ড গিয়ারের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খান সাচ্চু, বিক্রয় বিভাগের প্রধান আনোয়ার হোসেন, সেলেক্সটার মার্কেটিং লিড নাহিয়ান মাহমুদ, গ্যাজেট অ্যান্ড গিয়ারের মার্কেটিং হেড মো: তাসকিন হোসাইন প্রমুখ।

 

সাকিব আরাফাত বলেন, আমরা স্মার্টফোন প্রেমীদের জন্য মটোরোলার অরিজিনাল ফাইভ-জি ফোন এনেছি। মটোরোলা এজ২০ ফিউশন ফোনটি গ্রাহককে ট্রু ফাইভ-জি ফোন ব্যবহারের অভিজ্ঞতা দেবে। ফোনটির ক্যামেরা, ব্যাটারি, মূল্য এবং ১৩টি ফাইভ জি ব্যান্ড অন্যান্য মোবাইল থেকে এটিকে ভিন্নতা দিয়েছে।

 

মটোরোলা এজ২০ ফিউশন ফোনটিতে রয়েছে ১৩টি ব্যান্ড। ফলে একই ফোন ব্যবহার করা যাবে পৃথিবীর যেকোনও দেশে। পেছনের মূল ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেলের। সব মিলিয়ে রয়েছে ৩টি ক্যামেরা। ক্যামেরায় ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক কোয়াড পিক্সেল প্রযুক্তি যা অল্প আলোতেও ভালো কাজ করবে। আর সেলফি ক্যমেরাটি ৩২ মেগাপিক্সেলের। রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে। ৫ হাজার এমএইচ ব্যাটারিসহ রয়েছে ৩০ ওয়াটের চার্জার। সেটটি দশ মিনিট চার্জ দিলেই চলবে একটানা ১২ ঘণ্টা পর্যন্ত। আরেকটি বিশেষ বৈশিষ্ট্য হলো সেটটিকে সহজেই পিসির সঙ্গে যুক্ত করে ব্যবহার করা যাবে। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের দাম ৩৬ হাজার ৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম ভ্যারিয়েন্টের সেটের দাম পড়বে ৩৮ হাজার ৯৯৯ টাকা। ইলেকট্রিক গ্রাফাইট ও সাইবার টেল দুটি রঙে এটা পাওয়া যাচ্ছে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।