ডিজিটাল বাংলাদেশ দিবসে কম্পিউটার সিটি সেন্টারে বর্ণাঢ্য র‌্যালী

সিনিউজ ডেস্ক: মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) চলছে মাসব্যাপী বিজয় উৎসব-২০২১। বিজয় উৎসব চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

অদ্য ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে বিজয় উৎসব-২০২১ এর বর্ণাঢ্য আয়োজনের অংশ হিসেবে কম্পিউটার সিটি সেন্টারের আয়োজনে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্ল্যান) এর সামনে থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি (ধানমন্ডি ৩২) এর উদ্দেশ্যে র‌্যালীটি রাস্তার এক পাশ ধরে সুশৃঙখলভাবে অগ্রসর হয়। র‌্যালী শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

র‌্যালীতে অংশগ্রহন করেন কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি ও বিজয় উৎসব-২০২১ এর আহ্বায়ক জনাব তৌফিক এহেসান এবং কম্পিউটার সিটি সেন্টারের প্রায় ২ হাজার ব্যবসায়ীবৃন্দ।

র‌্যালী শেষে কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি ও বিজয় উৎসব-২০২১ এর আহ্বায়ক জনাব তৌফিক এহেসান এক সংক্ষিপ্ত বক্তব্যে স্বাধীন বাংলাদেশের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসামান্য অবদান এবং ডিজিটাল বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার অবদানের কথা স্বরণ করেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।