চালডাল ডটকমের সঙ্গে মিনিস্টার গ্রুপের সমঝোতা চুক্তি

সিনিউজ ডেস্ক: দেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ই-কমার্স পার্টনার হিসেবে যোগ দিলো দেশের অন্যতম ই-কমার্স সাইট চালডাল ডটকম। সম্প্রতি এ বিষয়ে চালডাল ডট কম’র সঙ্গে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

মিনিস্টার গ্রুপের পক্ষে এই সমঝোতা চুক্তিটি স্বাক্ষর করেন মিনিস্টার হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম এবং চালডাল ডটকমের প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফ।

এই চুক্তির আওতায় মিনিস্টার গ্রুপের উৎপাদিত সকল হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য ই-কমার্স সাইট চালডাল ডটকম-এর মাধ্যমে যেকোন জায়গা থেকে ক্রয় করতে পারবে গ্রাহক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম, মিনিস্টার গ্রুপ এর হেড অব কর্পোরেট সেলস মোহাম্মদ বদরুল আলম চৌধুরী শোয়েব, কর্পোরেট সেলস-এর ম্যানেজার নুরানী ও চালডাল ডট কম-এর প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফ সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এ সম্পর্কে চালডাল ডট কমের প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফ বলেন, “মিনিস্টার গ্রুপের সাথে যুক্ত হতে পেরে আমরা খুবই আনন্দিত। এখন থেকে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য চালডাল ডটকম থেকে ক্রয় করতে পারবে গ্রাহক। চালডাল ডটকম খুবই সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করে থাকে। তাছাড়া আমরা এক ঘণ্টার মধ্যে ডেলিভারি খরচ ছাড়াই পণ্য পৌঁছে দিচ্ছি ক্রেতাদের কাছে।”

এই চুক্তির বিষয়ে মিনিস্টার গ্রুপের হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম বলেন, “সময়ের সঙ্গে তালমিলিয়ে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্যগুলোকে অনলাইনে বিক্রয়ে জন্য চালডাল ডটকমের সঙ্গে এ চুক্তি করা হলো। ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করেই আমাদের সাথে চালডাল ডটকম- সরাসরি ই-কমার্স পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ।”

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।