ওয়ালটন ফ্রিজের ভিডিও নির্মাতারা পেলেন লাখ লাখ টাকা পুরস্কার

সিনিউজ ডেস্ক: শেষ হলো ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ শীর্ষক ভিডিও নির্মাণ প্রতিযোগিতার সিজন টু। ওয়ালটন রেফ্রিজারেটর আয়োজিত ওই স্মার্ট ভিডিও কনটেস্টে চ‚ড়ান্ত পর্বের বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। সেরা তিন বিজয়ীকে যথাক্রমে ৩, ২, ১ লাখ টাকা এবং ক্রেস্ট দেয়া হয়েছে। চ‚ড়ান্ত পর্বের অন্য সাত প্রতিযোগি ওয়ালটন রেফ্রিজারেটরের সৌজন্যে শুভেচ্ছা পুরস্কার এবং ক্রেস্ট পেয়েছেন।
এর আগে গত মাসে ক্রিয়েটিভ কনটেন্ট তৈরির এ প্রতিযোগিতার প্রথম রাউন্ডের সেরা দশ নির্মাতাকে পুরস্কৃত করে ওয়ালটন কর্তৃপক্ষ। পুরস্কার হিসেবে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দেয়া হয়। ওই টাকায় নিমার্তারা দ্বিতীয় পর্বের জন্য ওয়ালটনের দেয়া ৫টি থিমকে উপজীব্য করে সৃষ্টিশীল ও মনোগ্রাহী ভিডিও তৈরি করেন।
রোববার (১২ ডিসেম্বর, ২০২১) ঢাকায় ওয়ালটন করপোরেট অফিসে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে ওই ভিডিওগুলো উপস্থাপন করা হয়। সেখান থেকে দ্বিতীয় সিজনের চ‚ড়ান্ত পর্বের সেরা তিন বিজয়ী নির্বাচন এবং পুরস্কৃত করা হয়।
দ্বিতীয় রাউন্ডের চ‚ড়ান্ত পর্বের বিচারক ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কুসুম শিকদার, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ূন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান।
সে সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার, ইভা রিজওয়ানা নিলু, ওয়ালটন প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, রেফ্রিজারেটরের চিফ বিজনেস অফিসার আনিসুর রহমান মল্লিক, জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ফিরোজ আলম, আমিন খান প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, গত ৬ অক্টোবর শুরু হয়ে সিজন টু-এর প্রথম রাউন্ড চলে ৫ নভেম্বর পর্যন্ত। প্রথম পর্বে এক হাজারেরও বেশি প্রতিযোগি রেজিস্ট্রেশন করেন। যাদের মধ্যে চার শতাধিক ভিডিও জমা দেন। সেখান থেকে গত ২৯ নভেম্বর সেরা ১০ নির্মাতাকে বেছে নেয়া হয়। ওই ১০ জন স্মার্ট মেকারকে নিয়ে অনুষ্ঠিত হয় দ্বিতীয় রাউন্ড। তারা ওয়ালটনের দেয়া ৫টি থিমের ওপর সর্বোচ্চ ২ মিনিটের আরেকটি ভিডিও নির্মাণ করেন। ওই ভিডিওগুলোর মধ্য থেকে সেরা তিন বিজয়ীকে নির্বাচিত এবং পুরস্কৃত করা হয়।
‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ, স্মার্ট মেকার’ কনটেস্টের সিজন টু’এর সেরা তিন নির্মাতা হলেন যথাক্রমে টিম ফ্যালকন, আলম মোরশেদ ও মেজবাহ কামাল ।
বাকি সেরা সাত নির্মাতা হলেন শরিফুল ইসলাম শামীম, কল্পচিত্র প্রোডাকশন, মোশনফ্লেক্স, সারওয়ার জাহান অপু, টিম পীথাগোরাস, দ্যা স্টোরিটেলার্স এবং তানিম আবদুল্লাহ।
পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় টিম ফ্যালকনের প্রতিনিধি শামীম আহমেদ বলেন, আমরা অত্যন্ত আনন্দিত। এমন একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য ওয়ালটন কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। আমাদের জানামতে বাংলাদেশে এমন আয়োজন আর কোনো প্রতিষ্ঠান করে নি। প্রতিযোগিতার ভিডিও নির্মাণের জন্য যেসব থিম দেয়া হয়েছিল, তা অত্যন্ত যুগোপযোগি। আশা করছি ওয়ালটন এ ধরনের আয়োজন অব্যাহত রাখবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।