একুশে বইমেলা ২০২৪ প্রাঙ্গনে অনুষ্ঠিত হযে গেল ড্যাফোডিল ইউনিভার্সিটি প্রেস এর নতুন ছয়টি বইয়ের মোড়ক ও গ্রন্থ উন্মোচন অনুষ্ঠান

সিনিউজ ডেস্ক: গতকাল ২৩ শে ফেব্রæয়ারি (শুক্রবার) বিকেলে অমর একুশে বইমেলা ২০২৪ প্রাঙ্গনে অনুষ্ঠিত হযে গেল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর নতুন ছয়টি বইয়ের মোড়ক ও গ্রন্থ উন্মোচন অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ. ক. ম. মোজাম্মেল হক। মোড়ক উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমর একুশে বইমেলা ২০২৪ এর আয়োজক বৃন্দ সহ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের অধ্যাপক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর সম্পাদকীয় পরিষদের আহŸায়ক প্রফেসর এ.এম. এম. হামিদুর রহমান, বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারিক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর সম্পাদকীয় পরিষদের সদস্য সচিব ড. মোঃ মিলন খান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডক্টর শেখ রাশেদ হায়দার নূরী এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মুশতাক ইবনে আয়ুব। এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পরিচালক এবং মাতৃভাষা প্রকাশের স্বত্বাধিকারী নেসার উদ্দীন আয়ূবসহ প্রকাশিত বইয়ের লেখকবৃন্দ ।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর প্রকাশিত নতুন ছয়টি বইয়ের নাম ও লেখকবৃন্দঃ
১. ব্যবহারিক ও গবেষণায় ব্লকচেইন:ডিজিটাল নিরাপত্তার চাবি – ড. মোঃ তৈমুর আহাদ
২. ব্যবহারিক ও গবেষণায় বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং: রোগের খোঁজে কৃত্রিম বুদ্ধিমত্তা – ড. মো: তৈমুর আহাদ
৩. জিমির রোবট জীবন – ড. ফিজার আহমেদ
৪. আলী হায়দার – মোহাম্মদ সালেক পারভেজ
৫. বিস্মিত বিশেষ – ড. মাঈনুল মোর্শেদ
৬. আলো আধারের কবিতা- সৈয়দ ইমাম শরীফ
বইগুলো মাতৃভাষা প্রকাশ এর স্টলে পাওয়া যাবে।
#স্টলনং: ১২৩,১২৪ এবং ১২৫ (সোহরাওয়ার্দী উদ্যান, লেকপাড় )

মেলা পরবর্তী সময়ে বইগুলো ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি প্রেস এর বুক শপ, কিয়স্ক এবং ৎড়শড়সধৎর.পড়স সহ বিভিন্ন অনলাইন মাধ্যমে পাওয়া যাবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।