আসুস ZENBEAM S2 : একটি পোর্টেবল এলইডি প্রোজেক্টর

সিনিউজ ডেস্ক: ASUS এর Zenbeam S2 একটি এলইডি প্রোজেক্টর । সাধারন সব প্রজেক্টর এর তুলনায় এই প্রজেক্টর এর সাইজ বেশ ছোট , তাই এটি  আপনি সহজেই যেকোন যায়গায় বহন করতে পারবেন।  প্রজেক্টরটি তে DLP display technology ব্যবহার করা হয়েছে এবং এর লাইট সোর্স LED

LED Tটির লাইফ স্প্যান ৩০,০০০ ঘন্টা এবং ম্যাক্সিমাম রেজ্যুলেশন 1920×1080. এর ব্রাইটনেস ৫০০ লুমেন্স এবং কন্ট্রাস্ট রেশিও ৪০০:১ এবং কালার স্যাচুরেশন ১০০% এর Throw Ratio: 1.21:1।

প্রজেক্টর এর প্রজেকশন ডিস্টেন্স: ১.৫ মিটার থেকে ৩ মিটার ,প্রজেকশন সাইজ : ৬০ ইঞ্চহি থেকে ১২০ ইঞ্চি এবং এতে রয়েছে অটো ফোকাস এর সুবিধা

বেশ কিছু মোড রয়েছে এর মধ্যে যা হচ্ছে : Splendid Presentation, Standard,ECo,theatre এবং  ফ্ল্যাশলাইট মোড।

এর সর্বোচ্চ এসপেক্ট রেশিও ১৬:১০, প্রজেক্টরটিকে আপনি টেবিল এর ফ্রন্ট এবং রিয়ার দু জায়গা তেই মাউন্ট করতে পারবেন এবং সেলিং এর ফ্রন্ট এবং রিয়ারও দু পাশে মাউন্ট করতে পারবেন। এতে 3D Support 4 corner adjustments এর সুবিধা রয়েছে। ২ ওয়াটের একটি স্পিকার রয়েছে ওডিও এর জন্য। I/O পোর্টে রয়েছে একটি৷ HDMi, একটি USB A, Type C – DP  এবং Audio Out প্রোজেক্টর এর একটি বিশেষ সুবিধা হচ্ছেএতে ওয়াইফাই প্রজেকশন রয়েছে । যা আপনি কোন তারের ঝামেলা ছাড়াই ব্যবহার করতে পারবেন।

প্রজেক্টরটির ম্যাক্স পাওয়ার কনজামশন: ৬৫ ওয়াট এর চেয়ে কম এবং স্ট্যান্ড বাই মোডে ০.৫ ওয়াট এর চেয়েও কম। এর ব্যাটারির ক্যাপাসিটি ৬০০০ mAh যা ম্যাক্সিমাম ৩.৫ ঘন্টা পর্যন্ত ব্যাকাপ দিতে পারে। এছাড়া প্রজেক্টরটি স্ট্যান্ডার্ড মোডে ৩২ ডেজিবেল সাউন্ড প্রডিউস করে।

প্রজেক্টরটি পেয়ে যাবেন গ্লোবাল ব্র‍্যান্ড প্রাইভেট লিমিটেড এর যেকান ব্র‍্যাঞ্চে এবং অফিশিয়াল ডিলার হাউজে।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।