সুবিধাবঞ্চিত শিশুদের উপহার দেওয়ার মাধ্যমে নতুন বছর উদযাপন করলো দারাজ কেয়ারস

সিনিউজ ডেস্ক: দারাজ কেয়ারস, দারাজ বাংলাদেশের একটি সামাজিক উদ্যোগ, নতুন বছরে শিশুদের স্কুলে যাওয়ার আগ্রহকে পুনরুজ্জীবিত করতে নতুন স্কুল ব্যাগ প্রদান করেছে। পুরান ঢাকার মিরন জিলা, আগা সাদেকের অস্বাস্থ্যকর পরিবেশে বেড়ে ওঠা ৭০০ সুবিধাবঞ্চিত শিশুকে এই স্কুল ব্যাগ উপহার দেওয়ার পাশাপাশি দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেরও আয়োজন করা হয়।   

প্রধান অতিথি, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাশেদা কে. চৌধুরীর উপস্থিতিতে এই বিতরণ অনুষ্ঠান স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করে হিউম্যানিটেরিয়ান অর্গানাইজেশন ফর ওল্ড এ্যান্ড ডিসট্রেসড্ (হুড) নামক একটি অলাভজনক সংস্থা। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আফিফা সুলতানা, সিনিয়র ম্যানেজার এবং মাশিউর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ, কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটিস ডিপার্টমেন্ট, দারাজ বাংলাদেশ।

 

দারাজ বাংলাদেশে চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার, এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো বলেন, “এই শিশুরা, জীবনের মৌলিক সুযোগসুবিধা থেকে বঞ্চিত থাকায় সময়ের সাথে সাথে শিক্ষার প্রতি আগ্রহ হারিয়ে ফেলে। নতুন স্কুল ব্যাগ সবসময় শিশুদের মধ্যে স্কুলে যাওয়ার আকর্ষণ সৃষ্টি করে। আশা করছি দারাজ কেয়ারসএর এই স্কুল ব্যাগ উপহার দেওয়ার উদ্যোগটি ২০২৩ সালকে একটি ফলপ্রসূ এবং ইতিবাচক বছর হিসেবে দেখতে সাহায্য করবে।

শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন এবং পরিবেশকে কেন্দ্র করে দারাজ কেয়ারস এর টেকসই এবং প্রভাবশালী উদ্যোগের মাধ্যমে কমিউনিটিকে উন্নত করার জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।