“রাজ গুডম্যান-এর সাথে এআই ইন অ্যাকশন ” লার্নিং ওয়ার্কশপ আয়োজন করল ইও বাংলাদেশ

সিনিউজ ডেস্ক: ইও বাংলাদেশ আজ ওয়েস্টিন ঢাকায়  আমরা নেটওয়ার্ক লিমিটেড এবং ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স – এর সহযোগিতায় “এআই ইন অ্যাকশন উইথ রাজ গুডম্যান” শীর্ষক একটি লার্নিং ওয়ার্কশপ আয়োজন করেছে। রাজ গুডম্যান হলেন এআই বিশেষজ্ঞ এবং গুডম্যান ল্যান্টার্নের প্রতিষ্ঠাতা ও সিইও, একটি বি২বি কনটেন্ট মার্কেটিং এজেন্সি, যা ৫টি মহাদেশ জুড়ে উদ্ভাবনী ক্লায়েন্টদের সাথে কাজ করে।

এই বিস্তৃত ৪ ঘণ্টার কর্মশালায়, মি. গুডম্যান মানব-এআই সহযোগিতা, এআই-এর সামাজিক ও নৈতিক দিক, ভবিষ্যতের এআই এবং এর ক্রমবর্ধমান প্রকৃতি, এআই বোঝা এবং এর ব্যবসায়িক প্রভাব, কনটেন্ট ক্রিয়েশন ও ব্যবস্থাপনায় এআই-এর ভূমিকা সহ আরও কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় কভার করেন। তিনি অংশগ্রহণকারীদের সাথে প্রাসঙ্গিক আলোচনা ও হাতেকলমে কার্যক্রম পরিচালনা করেন, যা এআই প্রযুক্তির রূপান্তরমূলক সম্ভাবনাগুলি তুলে ধরেছে। অংশগ্রহণকারীরা এমন কিছু ব্যবহারিক অনুশীলনে অংশ নেন যা দেখায় যে কীভাবে এআই ভবিষ্যতে ব্যবসায়িক কার্যক্রম আরও সহজতর করতে পারে।

ইও বাংলাদেশের সভাপতি, মিস ফাতিন হক বলেন, “বিশ্ব এখন প্রায় সবকিছুতেই কৃত্রিম বুদ্ধিমত্তা সংযুক্ত করছে, এই কর্মশালাটি উদ্যোক্তা এবং পেশাজীবীদের জন্য আজকের গতিশীল বাজারে এআই-এর বাস্তব প্রয়োগ সম্পর্কে ধারণা নেওয়ার একটি অনন্য সুযোগ প্রদান করবে।” ইও বাংলাদেশের চেয়ার লার্নিং, মিস আজরা সেলিম বলেন, “রাজ গুডম্যানকে এই গুরুত্বপূর্ণ কর্মশালায় আমন্ত্রণ জানাতে পেরে আমরা রোমাঞ্চিত। এআই শুধুমাত্র একটি ট্রেন্ড নয়; এটি ব্যবসা ও উদ্যোক্তাবৃত্তির প্রেক্ষাপটকে নতুনভাবে রূপান্তর করছে। আমরা যত বেশি সম্ভব মানুষকে আমাদের সাথে এই উত্তেজনাপূর্ণ যাত্রায় অংশ নিতে উৎসাহিত করছি।”

এই কর্মশালাটি ইও সদস্যদের জন্য এবং বৃহত্তর উদ্যোক্তা সম্প্রদায়ের জন্য উন্মুক্ত ছিল। অংশগ্রহণকারীরা ছিলেন ব্যবসা প্রতিষ্ঠানের শীর্ষ ব্যবস্থাপনা, শিল্প পেশাজীবী, উদ্যোক্তা এবং প্রযুক্তি উত্সাহী। প্রায় ১০০ জন অংশগ্রহণকারী এই সেশনে অংশ নেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।