বাংলালিংক নিয়ে এলো ই-সিম

সিনিউজ ডেস্ক:গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও সহজ করতে ই-সিম সেবানিয়ে এসেছে বাংলালিংক। এই স্মার্ট সল্যুশনের মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা সিম কার্ডের ব্যবহার ছাড়াই সব ধরনের ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন। ঢাকায় প্রতিষ্ঠানটির কার্যালয়েঅবস্থিতবাংলালিংকসেন্টারেআনুষ্ঠানিকভাবেএইসেবাটিচালুকরাহয়। এইঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ওপ্রতিষ্ঠানটিরব্যবস্থাপনাপরিষদেরঅন্যান্যসদস্যরা।

 

ই-সিমগ্রাহকদেরকেআরওস্বাচ্ছন্দ্যে ও নিরাপদেবাংলালিংক-এরসংযোগব্যবহারেরসুযোগদেবে। গ্রাহকরাতাদের ই-সিমেরসুবিধাযুক্তহ্যান্ডসেটেএকই সাথে দুইটি সিম প্রোফাইল ব্যবহার করতে পারবেন। এছাড়া ই-সিমের সাথে একটি সিম কার্ডও ব্যবহারের সুযোগ থাকছে।দেশের যেকোনো বাংলালিংক সেন্টারে গিয়ে গ্রাহকরা ই-সিমে মাইগ্রেট করতে পারবেন। সেবাটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে:https://www.banglalink.net

 

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন,“একটি ডিজিটাল অপারেটর হওয়ার লক্ষ্য বাস্তবায়নে আমরা স্মার্ট সল্যুশনের মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রা আরও সহজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ই-সিমেরমাধ্যমেগ্রাহকরাআমাদেরসংযোগ ও ডিজিটালসেবাগুলিআরওস্বাচ্ছন্দ্যেরসাথেব্যবহারকরতেপারবেন।এরমাধ্যমেগ্রাহকদের উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য আমাদের অত্যাধুনিক বিভিন্নসুবিধানিয়েআসারপ্রচেষ্টাওপ্রতিফলিতহয়।

 

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।