বাংলাদেশ সফরে মেটলাইফের রিজিওনাল প্রেসিডেন্ট

সিনিউজ ডেস্ক: সম্প্রতি বাংলাদেশে এসেছেন মেটলাইফ এর রিজিওনাল প্রেসিডেন্ট লিন্ডন অলিভার। এই সময় তিনি মেটলাইফ বাংলাদেশের কর্মী ও এজেন্টদের সাথে সাক্ষাৎ করেন এবং তাদের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার ভূয়সী প্রশংসা করেন। একইসাথে, তিনি মেটলাইফ বাংলাদেশের সেরা এজেন্টদের সম্মানে আয়োজিত বিশেষ অনুষ্ঠানেও যোগদান করেন।

 

এই সফর সম্পর্কে অলিভার বলেন, “বাংলাদেশ মেটলাইফের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বাজার। আমাদের নিবেদিতপ্রাণ কর্মী ও এজেন্টদের কর্ম দক্ষতায়  আমি বরাবরই অভিভূত। গ্রাহকদের চাহিদা অনুযায়ী বীমা সুরক্ষা এবং মানসম্মত সেবা নিশ্চিত করার ক্ষেত্রে আমাদের কর্মীদের অবদান সত্যিই প্রশংসনীয়, যা গ্রাহকদের জন্য আরও সম্ভাবনাময় ভবিষ্যৎ গঠনে সহায়ক।”

 

বাংলাদেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান মেটলাইফ ১০ লাখেরও বেশি গ্রাহক ও ৯০০-টিরও বেশি প্রতিষ্ঠানের জন্য বীমা সেবা নিশ্চিত করছে। একইসাথে, দেশজুড়ে বীমাগ্রহিতাদের মানসিক শান্তি ও আর্থিক নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে এই প্রতিষ্ঠান।

 

মেটলাইফের রিজিওনাল প্রেসিডেন্ট হিসেবে লিন্ডন অলিভার অস্ট্রেলিয়া, বাংলাদেশ, চীন, ভারত, জাপান, দক্ষিণ কোরিয়া, নেপাল ও ভিয়েতনামের মতো গুরুত্বপূর্ণ ও সম্ভাবনাময় বাজারগুলোর দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।