পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক

সিনিউজ ডেস্ক: প্রতিবারের মতো এবারও শারদীয় দুর্গা পূজার সময় কেনাকাটাকে আরও সহজ, সাশ্রয়ী ও আনন্দময় করতে বিকাশ নিয়ে এসেছে অনলাইন ও অফলাইন কেনাকাটায় আকর্ষণীয় সব ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার।  বিভিন্ন অনলাইন ও অফলাইন শপে পোশাক, জুতা, ইলেকট্রনিক ডিভাইস ও অ্যাকসেসরিজ, গ্রোসারি, প্রসাধনী পণ্য, বই, আসবাবপত্র, খাবার অর্ডার, অনলাইনে বাসের টিকেট কাটা, বিভিন্ন ধরনের সার্ভিস নেয়া, এমনকি সেলুন ও বিউটি পার্লারে সাজ-সজ্জায়ও বিকাশ পেমেন্টে গ্রাহকরা এই ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফারগুলো উপভোগ করতে পারছেন।

 

বিভিন্ন ক্যাম্পেইনের আওতায় পূজার কেনাকাটায় গ্রাহকরা বিকাশ পেমেন্টে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক সুবিধা পেতে পারেন। এতে অফলাইন ও অনলাইন মার্চেন্টে কেনাকাটায় ক্যাশব্যাক; রেস্টুরেন্ট, ক্যাফে, বেকারি অ্যান্ড সুইটস-এ ‘P5’ অথবা ‘P10’ কুপন ব্যবহারে ডিসকাউন্ট এবং ‘S10’ কুপন ব্যবহার করে সুপারস্টোরে ডিসকাউন্ট অন্তর্ভুক্ত। পাশাপাশি, নির্দিষ্ট মার্চেন্ট থেকে যেকোনো অনলাইন কেনাকাটায় এসএসএল কমার্জ-এর মাধ্যমে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০% থেকে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট।

 

যেসব মার্চেন্টে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট পাওয়া যাবে –

পোষাক – আড়ং, ইনফিনিটি, লুবনান, অ্যাস্টেরিয়ন, আর্টিসান, ইজি ফ্যাশন, ইয়েলো, অঞ্জন’স, দেশাল, সেইলর, টুয়েলভ, সাদাকালো, কে ক্রাফট সহ আরও বেশকিছু পোশাকের ব্র্যান্ড ও ফ্যাশন হাউজে থাকছে ক্যাশব্যাক, পাশাপাশি বেশ কিছু অনলাইন শপে থাকছে ডিসকাউন্ট।

 

জুতা – বাটা, লোটো, ভাইব্র্যান্ট, বোলিং ফুটওয়্যার, ঢাকা বুট বার্ন, বে, ওরিয়ন সহ অনেকগুলো পছন্দের আউটলেটে সরাসরি কেনার পাশাপাশি ফুটম্যাক্স সহ নির্দিষ্ট কিছু স্টোরে অনলাইনে জুতা অর্ডারেও মিলবে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট।

 

সুপারস্টোরআগোরা, আলমাস, বিগ বাজার, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, ডেইলি শপিং সহ আরও কয়েকটি শীর্ষস্থানীয় সুপারস্টোরে ন্যূনতম ২,০০০ টাকার কেনাকাটায় বিকাশ পেমেন্ট করে গ্রাহকরা পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এক্ষেত্রে, বিকাশ পেমেন্টের সময় কুপন কোড ‘S10’ যোগ করতে হবে।

 

রেস্টুরেন্ট, সুইটস ও বেকারি – গিনজা, ব্রিউয়ারস ডেন, আল বাইক, বারবিকিউ টুনাইট, স্টার কাবাব ও বিএফসি-এর বিভিন্ন শাখা সহ আরও বেশ কিছু রেস্টুরেন্ট ও ক্যাফেতে পছন্দের খাবার অর্ডার করে বিকাশ পেমেন্টের সময় মার্চেন্ট ভেদে কুপন কোড ‘P5’ অথবা ‘P10’ যোগ করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও, মিঠাই, বিক্রমপুর মিষ্টান্ন ভান্ডার, রস, ভাগ্যকূল মিষ্টান্ন ভান্ডার, বনফুল-এর বিভিন্ন শাখায়ও মার্চেন্ট ভেদে কুপন কোড ‘P5’ অথবা ‘P10’ যোগ করে বিকাশ পেমেন্টে থাকছে ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

 

ইলেকট্রনিক্স ও অ্যাকসেসরিজ – এসকোয়ার ইলেকট্রনিক্স, গ্যাজেট এন্ড গিয়ার, ইলেক্ট্রা, এরনা, সনি-স্মার্ট, বেস্ট ইলেকট্রনিক্স, ইলেক্ট্রো মার্ট, ট্রান্সকম ডিজিটাল সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ব্র্যান্ডের নির্দিষ্ট আউটলেট থেকে পণ্য কেনাকাটায় মিলবে ক্যাশব্যাক। পাশাপাশি, টপ টেন মার্ট, বেলমন্ট, রেমন্ড, স্পোর্টস ওয়ার্ল্ড, পারফিউম ওয়ার্ল্ড, কিডস প্যারাডাইজ এর মতো স্টোর থেকে কিংবা পারফিউম শপ, বেশিদেশি, কলিং বেল এর মতো অনলাইন শপ থেকে পূজার নানা অনুষঙ্গ কেনায়ও থাকছে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট।

 

অনলাইন শপ আয়েশামার্ট, সেবা.এক্সওয়াইজেড, হোলসেল প্লাস, মেডিস্পা স্কিন অ্যাস্থেটিকস, রমণী, গরুর ঘাস, সিক্স ইয়ার্ড স্টোরি, মাঞ্চিজ, খাওদাও, আলিফ সহ আরও বেশকিছু অনলাইন শপে থাকছে ৫% ও ১০% করে ক্যাশব্যাক, যা ক্যাম্পেইন চলাকালীন মোট ২০০ টাকা। পূজাকে সামনে রেখে শখের পোষা প্রাণীর জন্য মিউ মিউ শপেও মিলবে এই ক্যাশব্যাক।

 

বাস টিকেটে – পূজার ছুটিতে বাড়ি যাওয়ার জন্য শ্যামলী পরিবহনের অনলাইন টিকেট পোর্টাল থেকে বাসের টিকেট কিনে এসএসএল কমার্জ-এর মাধ্যমে বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ১০% ডিসকাউন্ট।

 

সাজ-সজ্জা – যেকোনো উৎসবেই কেনাকাটা শেষে বাকি থাকে সাজ-সজ্জা ও পরিচর্যা, তা নারী-পুরুষ নির্বিশেষে। ফারজানা শাকিল’স, পারসোনা, ওম্যান’স ওয়ার্ল্ড, বায়োজিন সহ বেশকিছু সেলুন, বিউটি পার্লার ও স্কিন কেয়ার ক্লিনিকে থাকছে ক্যাশব্যাক।

 

ক্যাম্পেইন ভেদে বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে অথবা *২৪৭# ডায়াল করে সফলভাবে পেমেন্টের ক্ষেত্রে অফারগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সবগুলো পেমেন্ট ক্যাম্পেইন চলবে দুর্গা পুজার শেষ দিন পর্যন্ত। ক্যাম্পেইনগুলো সম্পর্কে বিস্তারিত দেখে নেয়া যাবে এই লিংকে — https://www.bkash.com/campaign/search?query=%E0%A6%AA%E0%A7%82%E0%A6%9C%E0%A6%BE

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।